বুধবার ২১শে নভেম্বর, ২০১৮ ইং , ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

অনুমতি না পেলেও ২৪ অক্টোবর সিলেট যাবে ঐক্যফ্রন্ট

অক্টোবর ১৯, ২০১৮ | ৭:৪৩ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

ঢাকা: ২৩ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের সিলেটে যাওয়ার কথা থাকলেও পুলিশের অনুমতি না পাওয়ায় সেটি পিছিয়েছে। তবে ২৪ অক্টোবর সিলেটে যাওয়ার দিনক্ষণ ঠিক করেছে রাজনৈতিক নতুন জোটটি।

ধানমন্ডিতে ঐক্যফ্রন্টের বৈঠক চলাকালে গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে এ কথা বলেন।

তিনি বলেন, ‘আমরা ২৩ তারিখে যেতে চেয়েছিলাম। কিন্তু ওখানে অন্য সংগঠনের কর্মসূচি থাকায় পুলিশের পক্ষ থেকে আমরা অনুমতি পাইনি। আমরা ২৪ তারিখে যাব। পুলিশের অনুমতি না পেলেও আমরা সিলেটে গিয়ে হযরত শাহজালাল ও হযরত শাহ পরানের মাজার জিয়ারত করতে যাব।’

মোস্তফা মহসীন বলেন, ‘বৈঠকে একটা লিয়াজোঁ কমিটি করা হয়েছে। এই কমিটিতে কোনো আহ্বায়ক বা সদস্য সচিব নেই। সবাই এ কমিটির সদস্য। এছাড়া একটা সমন্বয় কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে। সেটি বৈঠক শেষে আপনারা জানতে পারবেন।’

এর আগে সাংগঠনিক কর্মপন্থা নির্ধারণের জন্য শুক্রবার বিকেলে ধানমন্ডিতে ঐক্যফ্রন্ট নেতা মোবারক হোসেনের বাসায় বৈঠকে বসেন ঐক্যফ্রন্টের নেতারা। জাতীয় ঐক্যফ্রন্টের ধারাবাহিক বৈঠকের অংশ হিসেবে ধানমন্ডিতে এ বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।

বৈঠকে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, ডাকসুর সাবেক নেতা সুলতান মোহাম্মদ মনসুর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) প্রেসিডিয়াম সদস্য তানিয়া রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন।

এর আগে গুলশানে বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে বৈঠক করেন ঐক্যফ্রন্টের নেতারা।

সারাবাংলা/এজেড/একে

Tags: , ,

অনুমতি না পেলেও ২৪ অক্টোবর সিলেট যাবে ঐক্যফ্রন্ট
অনুমতি না পেলেও ২৪ অক্টোবর সিলেট যাবে ঐক্যফ্রন্ট
অনুমতি না পেলেও ২৪ অক্টোবর সিলেট যাবে ঐক্যফ্রন্ট