বিজ্ঞাপন

অভিষেকের জন্মদিনে ঐশ্বরিয়ার অন্যরকম শুভেচ্ছা

February 5, 2019 | 1:37 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) ৪৩ বছরে পা রাখলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। আর জন্মদিনের প্রথম প্রহরেই অভিষেককে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী ঐশ্বরিয়া রায়। ইনস্টাগ্রামে অভিষেকের ছোটবেলার একটি ছবি দিয়ে অ্যাশ লিখেছেন, ‘সবসময় আমার বাচ্চা। বাচ্চাটাকে জন্মদিনের শুভেচ্ছা।’

শুধু ঐশ্বর্য নয়, অভিষেককে ভাগ্নী নভ্যা নভেলি নন্দ এবং বাবা অমিতাভ বচ্চনও শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা বার্তায় বিগ বি লিখেছেন, ‘তোমার জীবনে সবচেয়ে উজ্জ্বল দিন আসুক। সব সময় খুশি থেকো।’ আর বোন শ্বেতা লিখেছেন, ‘তোমাকে কতটা ভালোবাসি তা বুঝিয়ে বলা সম্ভব নয়।’


আরও পড়ুন :  জুটি বাঁধছেন কার্তিক আরিয়ান আর অনন্যা পাণ্ডে


অভিষেকের ছোটবেলার ছবির সঙ্গে গতরাতে তোলা নিজেদের একটি ছবিও প্রকাশ করেছেন ঐশ্বরিয়া। অভিষেকের বুকে মাথা রাখা ছবিটি অন্তর্জালে পাচ্ছে দারুণ প্রশংসা। ছবিটিতে এখন পর্যন্ত চার লাখ ভক্ত ভালবাসা প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন

২০০৭ সালে বিয়ে করেন অভিষেক ও ঐশ্বর্য। ২০১১ সালে জন্ম নেয় তাদের মেয়ে আরাধ্য। এরপর থেকে দুজনেই বলিউড থেকে কিছুটা দূরে দূরে আছেন। সিনেমা করছেন একেবারেই হাতে গোনা। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমেই দুজনকে দেখার স্বাদ পায় ভক্তরা।

বর্ষীয়ান অভিনেতা অমিতাভ ও জয়া বচ্চনের দুই সন্তান অভিষেক এবং শ্বেতা। ২০০০ সালে অভিষেক ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রবেশ করেন। পরবর্তীকালে তিনি ‘কাভি আলবিদা না কেহনা’, ‘দিল্লি সিক্স’, ‘ধুম’ এবং ‘সরকার’ সিরিজের ছবিগুলোতে অভিনয় করেন। অভিষেককে শেষ ছবিটি ‘মনমর্জিয়া’।

গুঞ্জন রয়েছে, বর্তমানে ঐশ্বর্যর সঙ্গে ‘গুলাব জামুন’ নামে একটি সিনেমায় কাজ করছেন অভিষেক।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

View this post on Instagram

?always…My Baby?HAPPY HAPPY BIRTHDAY BAAABYYY?✨??⭐️

বিজ্ঞাপন

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on


আরও পড়ুন :  নার্গিস ফাখরির উপলব্ধি


Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন