শুক্রবার ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন, ১৪২৫, ১০ মুহররম, ১৪৪০

অর্ণবের অনুরোধ!

জানুয়ারি ১২, ২০১৮ | ৮:৩৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

নতুন বছরে নতুন পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছেন সংগীতশিল্পী সায়ান চৌধুরী অর্ণব। ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। শুক্রবার এ চ্যানেলে আপ করেছেন প্রথম দু’টি ভিডিও। তবে গানের নয়, নিজের করা অ্যানিমেশনের ভিডিও।

এদিন দুপুরে নিজের ফেসবুক পেজে নতুন খবরটি জানানোর সঙ্গে, অর্ণব একটি অনুরোধও করেছেন সবাইকে। আইটিউনস, স্পটিফাই, অ্যামাজনসহ সমস্ত ডিজিটাল প্ল্যাটফর্ম থেকে তার সমস্ত গান সরিয়ে ফেলতে বলেছেন অর্ণব। বলেছেন, ‘অনেক হয়েছে! কারও কোনো অধিকারই নেই (গান আপ করার)। এ সমস্ত প্ল্যাটফর্ম থেকে আমি একটি টাকাও পাইনি কখনও।’

তবে ইউটিউবে থাকা গানগুলোর ব্যাপারে কোনো উদ্যোগ নিচ্ছেন না অর্ণব। এ মাধ্যমটিকে তিনি নিষেধাজ্ঞার বাইরে রেখেছেন। বরং যারা ইউটিউবে তার গান আপলোড করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতাই জানাচ্ছেন জনপ্রিয় এ গানের মানুষটি।

বলছেন, ‘তারা সব সময় আমাকে ভালোবেসেছে। সমর্থন করে এসেছে। এমনকি যখন আমি গুটিয়ে নিয়েছি নিজেকে, তাদেরকে হতাশ করেছি, তখনও এই শ্রোতারা আমাকে ছেড়ে যায়নি। আমি শক্তি পেয়েছি। আত্মবিশ্বাস পেয়েছি।’

এখন থেকে অর্ণবের নিজের তৈরি মিনি স্টপমোশন অ্যানিমেশন এবং মুভিং ইমেজ পাওয়া যাবে ‘অর্ণব’ নামের ইউটিউব চ্যানেলে ।

এছাড়া অর্ণবের একটি কনসার্টেরও খবর পাওয়া যাচ্ছে। ২৬ জানুয়ারি কৃষিবিদ ইন্সটিটিউশনের কেআইবি অডিটোরিয়ামে গান করবেন তিনি।

সারাবাংলা/কেবিএন/পিএ

Tags:

অর্ণবের অনুরোধ!
অর্ণবের অনুরোধ!