বিজ্ঞাপন

অল্প সময়ের জন্য দৃষ্টি হারিয়েছিলেন কাজল!

September 24, 2018 | 7:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

শুটিং করতে গিয়ে দুর্ঘটনা এখন আর আহামরি কিছু নয়। শুটিং স্পটে দুর্ঘটনার কথা এখন প্রায়ই শোনা যায়। অনেকগুলো আবার সবার নজরে আসে না। তারকা থেকে কলাকুশলি সবারই শুটিং স্পটে দুর্ঘটনায় পরার উদাহরণ আছে।


আরও পড়ুন :  সবাইকে ফিরাঙ্গির সালাম


বলিউডের সিনেমার শুটিংয়ে দুর্ঘটনা হরহামেশাই ঘটে। এর মধ্যে বড় বড় কিছু দুর্ঘটনা রয়েছে। তাতে ক্ষতিগ্রস্ত হয়েছেন নামকরা সব তারকারা। যার মধ্যে অমিতাভ বচ্চনের দুর্ঘটনার কথা মনে পরে সবার আগে। ১৯৪৩ সালে ‘কুলি’ সিনেমায় অভিনয়ের সময় মারাত্মকভাবে আহত হয়েছিলেন তিনি। সেই দুর্ঘটনায় মৃত্যুও ঘটতে পারত তার।

হৃত্বিক রোশান তার ‘ব্যাং ব্যাং’ ছবিতে অভিনয়ের সময় আহত হয়ে ব্রেইন সার্জারি করতে হয়েছে। বাজিরাও মাস্তানি ছবিতে রণবীর সিং আহত হন। তখন তার কাঁধে সার্জারি করাতে হয়।

বিজ্ঞাপন

এমন বড়-ছোট ঘটনা মিলিয়ে অনেক ঘটনার কথাই বলা যাবে। কিন্তু সম্প্রতি নতুন এক দুর্ঘটনার কথা জানিয়েছেন অভিনেত্রী কাজল। মিড-ডে তে দেয়া এক সাক্ষাৎকারে কাজল জানিয়েছেন তার আহত হওয়ার গল্প।

সাল ১৯৯২। কাজল অভিনীত প্রথম সিনেমা ‘বেখুদি’র শুটিং চলছিল। আঠারো ঘণ্টা করে কাজ করতে হচ্ছিল কাজলকে। শুটিংয়ের এক পর্যায়ে উঁচু এক স্থানে ওঠার প্রয়োজন হয় কাজল ও কলাকুশলিদের। আর তখনই ঘটে দুর্ঘটনা।

বিজ্ঞাপন

উঁচু সেই জায়গা থেকে পরে জান কাজল। গরিয়ে পরেন ছবির প্রথম সহকারি পরিচালক রিঙ্কুর ওপর। কাজল ও রিঙ্কু- দুজনকেই নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখান থেকে রিঙ্কু বের হন হুইল চেয়ারে। কাজলের শরীরে বা মুখে কোনো আঘাত না লাগলেও বেশ খানিকটা সময় চোখে দেখছিলেন না তিনি। কাজলের ভাষ্যমতে, ‘অনেকটা সময় আমি কিছুই দেখছিলাম না। আমার সব কিছুই সাদা লাগছিল।’

তবে শেষ পর্যন্ত আর কোনো সমস্য হয়নি। কিছুদিনের বিশ্রামের পর আবার শুটিং শুরু করেন কাজল। গল্পে উঠে এসেছে আরও অনেক গল্পই। তবে এই দুর্ঘটনার কথা প্রথমবার বললেন কাজল।


আরও পড়ুন :

‘হইচই’র জন্য ওয়েব সিরিজ বানালেন অমিতাভ রেজা

পরিচালকরা দুর্বিষহ অবস্থার মধ্যে আছে’

‘এক ভিলেন’ অর্জুন কাপুর


সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন