শুক্রবার ২২ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১০ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

অসুস্থ জাতীয় পুরস্কারপ্রাপ্ত হকি ক্রীড়াবিদের পাশে দাঁড়াল বাহফে

ফেব্রুয়ারি ৬, ২০১৯ | ৭:৩১ অপরাহ্ণ

স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকাঃ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত সাবেক জাতীয় হকি খেলোয়াড় ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ মোহাম্মদ মহসিনের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন। মোহাম্মদ মহসিন বর্তমানে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি রয়েছেন।

আর্থিক অনুদান দিয়ে জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই ক্রীড়াবিদের পাশে দাঁড়িয়েছে ফেডারেশন। সু চিকিৎসার জন্য বাহফের পক্ষ হতে আজ বুধবার (০৭ ফেব্রুয়ারি) বিকেলে দুই লক্ষ টাকা অনুদান হিসেবে তার (মহসীন) ছেলে তাহসিন আহমেদ গালিব এর কাছে দেয়া হয়। সঙ্গে দ্রুত ক্রীড়াবিদের সুস্থতা কামনা করা হয়।

এছাড়া হকিতে আজ গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় রেলওয়ে এসসিকে ৩-১ গোলে হারিয়েছে মুক্ত বিহঙ্গ তরুণ সংঘ। তিনটি গোলের দুটি এসেছে আমিনুল ইসলাম মিঠুর কাছ থেকে এবং একটি আল আমিনের। ঢাকা রেলওয়ে এসসির হয়ে একমাত্র গোলটি এসেছে নৈরিত হাসানের স্টিক থেকে।

দিনের দ্বিতীয় খেলায় হকি ঢাকা ইউনাইটেড ৯-০ গোলে শিশুকিশোর সংঘকে হারিয়েছে। দলের হয়ে হ্যাটট্রিকসহ চারটি গোল করেছেন আরাফাত হোসেন পিয়াল, হ্যাটট্রিক করেছেন ভিজেন্দার সিং ও একটি করে গোল পেয়েছেন সজিব হোসেন সিফাত ও সৈয়দ আল মাসুম।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

অসুস্থ জাতীয় পুরস্কারপ্রাপ্ত হকি ক্রীড়াবিদের পাশে দাঁড়াল বাহফে
বিজ্ঞাপন
বিজ্ঞাপন