মঙ্গলবার ২২ মে, ২০১৮ , ৮ জ্যৈষ্ঠ, ১৪২৫, ৫ রমযান, ১৪৩৯

আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে: হাসিনা গাজী

এপ্রিল ১৯, ২০১৮ | ৯:৫০ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয় তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকেলে হাজী নুর উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়ের হাসিনা গাজী অডিটোরিয়ামে রূপগঞ্জ উপজেলা কিন্ডার গার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের সংবর্ধনা, সনদপত্র বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

হাসিনা গাজী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয় তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে। এ সময় তিনি শিক্ষার্থীরা দেশ ও জাতির ভবিষ্যৎ তাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করা আমাদের সবার দায়িত্ব ও কর্তব্য বলেও জানান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

সন্তানরা যাতে মাদক ও জঙ্গীবাদে জড়াতে না পারে সেদিকে লক্ষ্য রাখার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, বর্তমান সরকার গ্রামে গ্রামে শিক্ষিত জাতি গঠনের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

রূপগঞ্জ উপজেলা কিন্ডার গার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতি তারাবো পৌর শাখার সভাপতি ডাক্তার মোহাম্মদ হানিফ সাউদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহিম, হাজী নুর উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জওহর লাল ঘোষ, উপজেলা কিন্ডার গার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতি তারাবো পৌর শাখার সাধারণ সম্পাদক এম এ হান্নান সবুজ, গোলজার হোসেন লিটন, সোহেল রানা স্বাধীন ও আব্দুল কাদির মিয়া প্রমুখ।

সারাবাংলা/এসআই/এমএইচ

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook 

আরও পড়ুন