শুক্রবার ২৭ এপ্রিল, ২০১৮ , ১৪ বৈশাখ, ১৪২৫, ৯ শাবান, ১৪৩৯

আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন আতিকুল

জানুয়ারি ১৩, ২০১৮ | ৪:৩৩ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে ব্যবসায়ী আতিকুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। আতিকুলের পক্ষে তার ভাই জাহাঙ্গীর আলম মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ মনোনয়ন পত্র প্রদান করেন। তার আ‌গে মেয়র পদপ্রার্থী হিসেবে আওয়ামী লী‌গের ম‌নোনয়নপত্র সংগ্রহ ক‌রেন ব্যবসায়ী আদম তমিজি হক, রাসেল আশেকী, ফরহাদ হোসেন, শাহ আলম, হেলাল উদ্দিন, জোবায়ের আলম।

মনোনয়ন নেওয়া ব্যবসায়ী আদম তমিজি হক ‘হক গ্রুপ’ এর ব্যবস্থাপনা পরিচালক, রাসেল আশেকী একজন লেখক, ফরহাদ হোসেন মনিপুর স্কুলের অধ্যক্ষ, শাহ আলম সাবেক শিক্ষক, হেলাল উদ্দিন ব্যবসায়ী এবং জোবায়ের আলম ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক।

আনিসুল হকের মৃত্যুতে ঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র পদ শূন্য ঘোষণা করা হয়। এই সিটিতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে ২৬ ফেব্রুয়ারি। উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ১৮ জানুয়ারি।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী,আবেদনকারী প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই হবে ২১ ও ২২ জানুয়ারি। তা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ জানুয়ারি।

সারাবাংলা/এমএমএইচ/টিএম/এনএস

আরও পড়ুন