রবিবার ২২ এপ্রিল, ২০১৮ , ৯ বৈশাখ, ১৪২৫, ৫ শাবান, ১৪৩৯

আজকের রাশিফল

জানুয়ারি ১৪, ২০১৮ | ৮:৫৯ পূর্বাহ্ণ

আজ রোববার, ত্রয়োদশী তিথি, জেষ্ঠ্যা নক্ষত্র, ১৪ জানুয়ারি, ২০১৮

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

কাজের জায়গায় গভীর চিন্তা ভাবনা করে পদক্ষেপ নিন। নাহয় ক্ষতির মুখ দেখতে পারেন। ব্যয় বাড়ার সম্ভাবনা আছে। আজ যাত্রা অশুভ। বন্ধুত্ব ও ভালবাসায় মত পার্থক্য হতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

কর্মরতদের পরিবেশ অনুকূলে থেকে সুযোগ বাড়তে পারে। ব্যবসায়ীদের আয় বাড়াসহ নতুন কোন পরিকল্পনায় সুফল পেতে পারেন। জীবন সাথীর সাথে সম্পর্ক মধুর হবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

কর্মক্ষেত্রে উত্থানপতনসহ মধ্যম ভাবে সারাদিন কাটতে পারে। উপার্জনের ধারাবাহিকতা থাকলেও ব্যয় বাড়তে পারে। শরীর মোটামুটি থাকবে। পারিবারিক অবস্থাও স্বাভাবিক যাওয়ার কথা।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

চাকরিতে সম্মান ও যশ বাড়ার পাশাপাশি কারো সাথে শত্রুতা বাড়তে পারে। তবে বলিষ্ঠ পদক্ষেপে সবকিছু পার পেয়ে যাওয়ারও আশা থাকে। পারিবারিক সুখ বজায় থাকার কথা। বিদ্যায় আজ শুভ।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

কর্মক্ষেত্রে চিন্তার সাথে কাজের মিল থাকার সম্ভাবনা কম। আয়ের চাইতে ব্যয়ের পরিমাণ বেশি হতে পারে। ফলে অশান্তিতে ভুগতে পারেন। পারিবারিক বন্ধনে খারাপ দৃষ্টি পড়তে পারে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ অনেকেই সাহায্য করতে এগিয়ে আসতে পারে।পড়ে থাকা অর্থ চেষ্টা করলে ফেরত পেতে পারেন। উপার্জন ভাগ্য শুভ হওয়ার কথা। পারিবারিক ও বন্ধুত্বে শুভ ফল আশা করা যায়।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

প্রতিটি পদক্ষেপে বাঁধার সৃষ্টি হতে পারে। কিন্তু বুদ্ধিকে কাজে লাগিয়ে কাজের জায়গায় সফলতার আলো দেখতে পারেন। প্রতিটি ধাপ সতর্কতার সাথে ফেলুন। বন্ধুত্ব ও ভালোবাসায় খারাপ কিছু এড়াতে নিজেকে সংযত রাখুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কর্মক্ষেত্রে একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন। ব্যবসাক্ষেত্রে ভালো যোগাযোগ সহ আয় বাড়ার সম্ভাবনা আছে আজ। শরীর স্বাস্থ্য ভালো যাওয়ার কথা।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

একটু ভুলের জন্য হওয়া কাজ নাও হতে পারে। সেইসাথে কোন কিছু নিয়ে মনে ভয় দানা বাঁধতে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় সমালোচনার মুখে পড়তে পারেন। পারিবারিক ব্যয় বাড়তে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

পুরাতন সমস্যার সমাধান হতে পারে। ব্যবসা ক্ষেত্রে নতুন পরিকল্পনায় সাফল্য পেতে পারেন। আয় বাড়ার সম্ভাবনা আছে সেইসাথে সাংসারিক সুখ শান্তি বজায় থাকবে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আয়ের হার বাড়ার সাথে সাথে সঞ্চয়ের হারও বাড়তে পারে। না পাওয়া টাকা পেয়ে যেতে পারেন। সাংসারিক সুখে ঘাটতি না পড়ার কথা।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যবসার ক্ষেত্রে সিদ্ধান্তহীনতায় না ভুগে দ্রুত সিদ্ধান্ত নিন। পাওনা টাকা পেতে দেরি হতে পার। প্রেম ও বিয়ের আলোচনা শুভ হওয়ার কথা।

সারাবাংলা/এসএস/এমএ

Tags:

আরও পড়ুন