সোমবার ১৮ জুন, ২০১৮, ৪ আষাঢ়, ১৪২৫, ২ শাওয়াল, ১৪৩৯

আজকের রাশিফল

জানুয়ারি ১৬, ২০১৮ | ৯:৩৩ পূর্বাহ্ণ

আজ মঙ্গলবার, অমাবস্যা তিথি, পূর্বাসারা নক্ষত্র, ১৬ জানুয়ারি, ২০১৮

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ আপনার কাজের পরিমাণ বাড়বে কিন্তু কাজ অনুযায়ী টাকা পয়সা কম পাবার সম্ভাবনা। যাত্রা কালীন সতর্ক থাকুন। বন্ধুত্বের সম্পর্কে উন্নতি আসতে পারে। বিদ্যায় অশুভ পরিস্থিতি বিরাজ করবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

আগে থেকে গোছান কাজগুলো আগেভাগে শেষ করুন। অর্থনৈতিক অবস্থা ভাল মন্দ মিশিয়ে যেতে পারে। শ্রীর একটু খারাপ হতে পারে। পারিবারিক পরিবেশে আনন্দ বাড়তে পারে।

মিথুন (২২ মে – ২১ জুন)

কর্মক্ষেত্রে আয়ের পরিমাণ বাড়তে পারে। মানসিক অবস্থার অবনতি ঘটতে পারে। বন্ধুত্ব ও প্রেমে বাঁধা আসতে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

প্রচেষ্টায় সাফল্য লাভ ও ব্যবসায় আয় বাড়ার সম্ভাবনা আছে। সেই সাথে গোপন শত্রুও বাড়তে পারে। শরীর স্বাভাবিক ও পারিবারিক অবস্থা স্বাভাবিক থাকার কথা।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা কঠিন হতে পারে। পুরাতন বিবাদের মিমাংসা হতে পারে। বন্ধুত্ব ও প্রেমে ভাঙন দেখা দিতে পারে। শরীর মোটামুটি যাবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কর্মক্ষেত্রে বা ব্যবসা স্থানে অপরের সাহায্য পেতে পারেন। অন্যের পরামর্শে আয় বাড়তে পারে। শরীরের অবস্থা খারাপ হতে পারে। বন্ধুত্ব ও পারিবারিক দিক সুখের হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কর্মক্ষেত্রে ছোট ছোট বাঁধা এলেও বুদ্ধির বলে আয় বৃদ্ধি ও সাফল্যের সম্ভাবনা। কেউ আপনার ক্ষতি বা সম্মানহানীর চেষ্টা করতে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় মনকষ্ট বাড়তে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আয়ের ক্ষেত্রে সমতা বজায় থাকার সম্ভাবনা। কাজেকর্মে অহেতুক বাঁধা ও সমালোচনার সামনে পড়তে পারেন। শরীর ও মনের উপর দুশ্চিন্তার প্রভাব পড়তে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় আঘাত আসতে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আয়ের ধারাবাহিকতা বজায় থেকে সঞ্চয় বাড়তে পারে। নতুন পরিকল্পনার স্বপ্ন দেখতে পারেন। শরীর স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। প্রেমের ক্ষেত্রে স্বাভাবিক অবস্থা বজায় থাকবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

মনের চোখ খোলা রাখুন। নাহয় যা আয় করবেন, সব খরচ হয়ে যেতে পারে। তবে শত্রুতার অবসান হতে পারে। পারিবারিক ক্ষেত্রে মতের অমিল হতে পারে। বন্ধুত্ব অশুভ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কর্মক্ষেত্রে আয় বাড়তে পারে। সম্পত্তি সংক্রান্ত ব্যাপারে ঝামেলা হতে পারে। ব্যয়ের হারও বাড়তে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় স্বাভাবিকতা বজায় থাকবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আপনার পাওনা আপনি ফেরত পেতে পারেন। ব্যবসায়ে আয় বৃদ্ধিসহ সঞ্চয় বাড়তে পারে। কোন সংবাদে মানসিক উদ্বেগ বাড়তে পারে। দম্পতিদের মাঝে মনের মিল বজায় থাকবে।

Tags:

আজকের রাশিফল
আজকের রাশিফল