শুক্রবার ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন, ১৪২৫, ১০ মুহররম, ১৪৪০

আজকের রাশিফল

জানুয়ারি ৪, ২০১৮ | ৩:০৩ অপরাহ্ণ

আজ বৃহস্পতিবার, তৃতীয়া তিথি, পুষ্যা নক্ষত্র জানুয়ারি ৪, ২০১৭

মেষ (মার্চ ২১ থেকে এপ্রিল ২০)
অর্থনৈতিক কাজের জন্য যাত্রা শুভ না হওয়ার সম্ভাবনা। অযথা মানসিক অশান্তি বাড়তে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় বাঁধার সম্মুখীন হতে পারেন। বিদ্যার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হোন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
বাণিজ্য বা ব্যবসায় ওঠানামা করতে পারে। ভাগ্যের বিড়ম্বনা ঘটার সম্ভাবনা আছে। স্বজনদের সাথে বিবাদে না জড়ানোই ভাল। বিদ্যায় মনযোগের অভাব দেখা দিতে পারে।

মিথুন (২২ মে – ২১ জুন)
কাজের জায়গায় গোপন শত্রুর প্রতি নজর রাখুন। কারণ তারা আপনার কাজে বাঁধা হয়ে আসতে পারে। ফলে আপনার সব প্রচেষ্টা বিফলে যেতে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় বিবাদের সম্ভাবনা আছে। শিক্ষাক্ষেত্রে অলসতা বাদ দিন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
জেদের বশবর্তী হয়ে কোন সিদ্ধান্ত না নিয়ে চিন্তা ভাবনা করে পদক্ষেপ নিন। সারাদিন আনন্দে কাটার আশা করা যায়। স্বজন ও ভালবাসার লোকের সাথে কলহে না জড়ানোই ভালো হবে আজ। বিদ্যায় দুশ্চিন্তা বাসা বাঁধতে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
কর্মক্ষেত্রে প্রথমদিকে আনন্দের উপলক্ষ এলেও নিরানন্দ কাঁধে ভর করে বসবে। হাত থেকে অর্থ বেরিয়ে যাবে। বন্ধুত্ব ও ভালবাসায় একাকীত্বের ছায়া নামতে পারে। শিক্ষায় আনন্দময় হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আজ আপনার নেতৃত্ব দানের ক্ষমতা বাড়ার কথা কিন্তু অপছন্দের কিছু মানুষের আগমন আপনার প্রাপ্তিতে বাঁধার কারণ হতে পারে। পারিবারিক ও বন্ধু মহলে খরচ করার পরেও সমালোচনার পাত্র হতে পারেন। শিক্ষাক্ষেত্রে বাঁধা আসতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
সারাদিন ভুল বোঝাবুঝির মাঝে কাটতে পারে। সফলতার মাঝে বাঁধা এসে দাঁড়াবে। বন্ধুত্ব ও ভালবাসায় বুদ্ধিমত্তার পরিচয় দেবেন। পড়াশোনার ক্ষেত্রে আজ মন ভাল লাগবেনা, পড়তে ইচ্ছা করবেনা।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দুর্ভাবনা ও দুশ্চিন্তার উদয় হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণে রাখুন এবং বুদ্ধি কাজে লাগিয়ে অগ্রসর হোন। বন্ধুত্ব ও ভালবাসায়/কারনে অপদস্থ হতে পারেন। শিক্ষায় স্বভাবিকতা বজায় থাকবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
সম্মান ও যশ বৃদ্ধি পেলেও নানাভাবে ক্ষতির সম্ভাবনা আছে। স্বাস্থের অবনতি দেখা দিতে পারে। বন্ধু ও স্বজনের সাথে মনমানলিন্য হতে পারে। শিক্ষায় স্বাভাবিকতা বজায় থাকবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আজ আপনার সুখের ঘরে কাটা পড়তে পারে। বিশ্বস্ত কোন লোকের সহযোগীতায় সামনে এগনোর চেষ্টা করুণ। প্রেমে মাথা ঠান্ডা রাখুন। বিদ্যায় সাহায্য পাওয়ার আশা আছে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কাজের ক্ষেত্রে সাহায্য পাওয়ার চাইতে ক্ষতির সম্ভাবনা বেশি। ব্যবসায় বুদ্ধিমত্তা কাজে লাগান। স্বাস্থে অবনতি। বন্ধুত্বে বাঁধা আসতে পারে। আজ পড়ায় মন বসবেনা, প্রাপ্য নোট বা সাহায্য পাবেনা।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ র্মাচ)
শরীরের দিকে নজর রাখুন। হতাশাগ্রস্ত না হয়ে ভবিষ্যত পরিকল্পনা করুণ। যশ-সম্মান বাড়তে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় সফলতা কম। দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হলে শিক্ষায় সফলতা আসতে পারে।

আজকের রাশিফল
আজকের রাশিফল