শুক্রবার ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন, ১৪২৫, ১০ মুহররম, ১৪৪০

আজকের রাশিফল

জানুয়ারি ৭, ২০১৮ | ৯:০৫ পূর্বাহ্ণ

আজ রোববার, ষষ্ঠী তিথি, পূর্ব ফাল্গুনী নক্ষত্র, ৭ জানুয়ারি, ২০১৭

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
দিনের প্রথম অংশ অশুভ ভাবের মাঝ দিয়ে গেলেও পরবর্তী অংশ ভালো যাবে। চিন্তায় স্বাভাবিকতা নিয়ে আসুন, ভালো কিছু ঘটার সম্ভাবনা আছে। প্রেমিক যুগলের মাঝে রোমান্স শুভ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
বিনা কারণের ঘোরাঘুরিসহ অযথা অশান্তি বাড়তে পারে। কৌশল অবলম্বন করলে শুভকর্মে সফলতার আশা আছে। অন্যদিকে বন্ধুত্ব ও ভালবাসায় সফলতার সম্ভাবনা কম।

মিথুন (২২ মে – ২১ জুন)
শরীর কিছুটা খারাপ গেলেও ব্যবসা বা কর্মস্থলে শুভ ফলের আশা করা যায়। প্রেমের ক্ষেত্রে গতিময়তা বাড়বে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
সারাদিনের ক্ষতি পুষিয়ে নিয়ে দিনের মধ্যভাগ থেকে আশার আলো দেখা দেবে। আয় বাড়ার সম্ভাবনা আছে। বন্ধুত্ব ও ভালবাসায় বাঁধা আসার সম্ভাবনা আছে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
কাজে সাফল্যসহ অর্থনৈতিক দিকেও সাফল্যের সম্ভাবনা খুব বেশি। ভালবাসার ক্ষেত্রে সফলতা আসতে পারে। বিদ্যায় শুভ ভাব বিরাজ করবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
সকল বাঁধা বিপত্তির অবসান ঘটিয়ে আয় বাড়ার কথা। এছাড়াও নতুন নতুন সম্ভাবনার মুখও দেখা যেতে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় সাফল্য আসবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
সারাদিনে খরচের পাল্লা ভারী হতে পারে ও আয়ের পরিমাণ কমতে পারে। তাছাড়া বন্ধুত্ব ও ভালবাসায় চিড় ধরতে পারে। তাই বলব, মানসিকভাবে শান্ত থাকুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কাজের জায়গায় সকল ধরনের প্রচেষ্টা সফল হবার সম্ভাবনা বেশি। আয় বাড়তে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় শুভ সংবাদ আসবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
দিনের প্রথম দিকে দুশ্চিন্তা মাথাচাড়া দিলেও উদ্যম ও প্রচেষ্টায় আয় বাড়ার কথা। বন্ধুত্ব ও ভালবাসায় নতুন সূর্য দেখা দিতে পারে। শিক্ষায় অগ্রগতি আসবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সব ক্ষেত্রে সাবধানতা বজায় রেখে কৌশলের সাথে আগানো উচিৎ। তবে কিছু বাঁধা থাকলেও সফলতার সম্ভাবনা বেশি। ভালবাসায় সুখ আসতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
দিনের শুরুতে আয় বাড়াসহ ভাল অবস্থানে থাকলেও পরবর্তী অংশে দুশ্চিন্তা ও শরীরের অবনতি ঘটতে পারে। প্রেম ভালবাসায় মনের মিল নাও হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ব্যবসায় লাভের সম্ভাবনা আছে এবং প্রচেষ্টায় সফলতা আসবে। পারিবারিক ক্ষেত্রে শান্তি বজায় থাকবে। প্রেম ভালবাসায় সমর্থন পাবার সম্ভাবনা খুব বেশি। শিক্ষায় অগ্রগতি বজায় থাকবে।

 

সারাবাংলা/এসএস

Tags:

আজকের রাশিফল
আজকের রাশিফল