সোমবার ১৮ জুন, ২০১৮, ৪ আষাঢ়, ১৪২৫, ২ শাওয়াল, ১৪৩৯

আজকের রাশিফল

জানুয়ারি ৯, ২০১৮ | ১০:৪৭ পূর্বাহ্ণ

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

ধীরে ধীরে খারাপ অবস্থার অবসান ঘটার পরে নতুন আশার আলো দেখতে পাবেন। পারিবারিক ও শারীরিক ক্ষেত্রে দুশ্চিন্তার অবসান ঘটিয়ে সবদিকে সফলতার মুখ দেখার সম্ভাবনা আছে। গোপন প্রেমে সাবধানতা অবলম্বন করুণ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

অবিশ্বাসী লোক থেকে দূরে থাকুন। নিজের বুদ্ধিকে কাজে লাগালে সমস্যার সমাধান হয়ে আয় বাড়ার সম্ভাবনা বেশি। স্বাস্থের উন্নতিসহ পারিবারিক সমস্যা দূরে হবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

মনের উপর অধিক চাপ সৃষ্টি হতে পারে। যার ফলে স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। অর্থনৈতিক বিষয়ে দূরদৃষ্টির পরিচয় দিন। পারিবারিক ও বন্ধুত্বে অপরের মতামতকে গুরুত্বের সাথে দেখুন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

সারাদিন আনন্দে কাটলেও কাজের জায়গায় চঞ্চলতা বাড়ার পাশাপাশি আয়ের পরিমাণ বাড়তে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ বাড়বে বলে বোধ হচ্ছে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

আপনার যে কাজগুলো বন্ধ হয়ে আছে তার গতিময়তা বাড়তে পারে। সমালোচনার মুখে পড়লেও অর্থনৈতিক ক্ষেত্রে সম্ভাবনার মুখ দেখতে পারেন। বন্ধুত্ব ও ভালবাসায় ভুল বোঝাবুঝি হতে পারে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কাজের জায়গায় সাহায্য পাবেন। অনিচ্ছায় ব্যয় বাড়ার পাশাপাশি আয়ও বাড়বে। বন্ধুত্ব ও ভালবাসায় একাকীত্ব দূর হয়ে শুভ সংবাদ আসার সম্ভাবনা।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

নতুন কোন ব্যবসায়ে হাত দেওয়ার আগে গভীরভাবে ভেবে দেখুন। অর্থের ক্ষতি হলে মানসিক অশান্তি বাড়তে পারে। শারীরিক অবস্থার অবনতি ঘটার সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রেও আজ নেতিবাচক পরিস্থিতি বিরাজ করতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

ব্যবসায় নতুন পথের সন্ধান পেতে পারেন এবং আয় বাড়ার সম্ভাবনাও বেশি। কিন্তু বন্ধুত্বের পরিচয়ে কোন দুষ্টু লোক আপনার ক্ষতি করতে পারে। তাই সাবধানে থাকুন কাউকে বিশ্বাস করার আগে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

কাজের জায়গায় অন্যের সাহায্যে অর্থনৈতিক দিক থেকে লাভবান হতে পারেন। যেকোন ধরণের প্রচেষ্টায় সফলতা আসতে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় আজ ইতিবাচক পরিস্থিতি বিরাজ করবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সারাদিন মনে আশার সঞ্চার হলেও সামান্য ভুলের কারণে কোন সুযোগ হাতছাড়া হতে পারে। এছাড়া ব্যবসা ও কাজের জায়গায় যেকোন প্রচেষ্টায় সফলতার সম্ভাবনা অনেক বেশি।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ কোথাও অর্থলগ্নি করতে চাইলে সাবধানতা অবলম্বন করুণ। কারণ এতে ক্ষতির সম্ভাবনা বেশি। পদে পদে বাঁধার সামনে পড়তে পারেন। শরীরের দিকে নজর দিন। প্রেমিকযুগলের জন্য দিনটি অশুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সকল রকমের বিপদের অবসান ঘটিয়ে সারাদিন ভালো কাটার কথা। কাজের জায়গায় অপর কোন ব্যক্তি সাহায্যের হাত বাড়াতে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। বন্ধুত্ব ও ভালবাসায় মিলন ঘটার সম্ভাবনা বেশি।

 

আজকের রাশিফল
আজকের রাশিফল