রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

আনুষ্ঠানিক উপস্থাপক ছাড়াই এবারের অস্কার

ফেব্রুয়ারি ৬, ২০১৯ | ৩:৩৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

অস্কারের ৯১তম আসরে ঘটতে যাচ্ছে আরেক ইতিহাস। গত ৩০ বছরের অস্কার ইতিহানে ঘটেনি এমন। আর সেটা হলো অফিসিয়াল উপস্থাপক ছাড়াই অনুষ্ঠিত হবে এবছরের অস্কার আসর।

অস্কার আয়োজন প্রচার করে এবিসি এন্টারটেইনমেন্ট, প্রতিষ্ঠানটির প্রধানের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, এবার তারকাদের জন্য আরও বড় সুযোগ। অস্কার মঞ্চে নিজেদের আরো ভালোভাবে উপস্থাপন করতে পারবের তারা। কারণ এবার ট্রফি প্রদানের চেয়ে তারকার দিকেই সবার নজর থাকবে।


আরও পড়ুন :  অভিযোগ ভিত্তিহীন, পারলে প্রমাণ দিক : পপি


৯১তম অস্কার আসর উপস্থাপনা করার কথা ছিল হলিউডের জনপ্রিয় অভিনেতা ও কমেডিয়ান কেভিন হোর্টের। তাকে নিয়ে বিতর্ক শুরু হওয়ায় দায়িত্ব থেকে নিজেই সরে আসেন কেভিন। আর তার এই সিদ্ধান্ত নেয়ার পরপরই নাকি এ সিদ্ধান্ত নিয়েছে এবিসি এন্টারটেইনমেন্ট।

এবিসি এন্টারটেইনমেন্টের প্রেসিডেন্ট ক্যারি বার্ক জানিয়েছেন, অন্যান্য উপস্থাপকরাই চালাবেন অস্কারের আসর।

বিজ্ঞাপন

কেভিন হার্ট অস্কার উপস্থাপনা করবেন, এমন খবর প্রকাশের দুই দিন পর থেকেই বিতর্ক ওঠে তার বিরুদ্ধে। দশ বছর আগে কেভিন ‘এল জি বি টি’ (লেসবিয়ান, গে, বাইসেক্সুয়াল, ট্রান্সজেন্ডার) ধরনের মানুষদের নিয়ে মজা করে টুইট করেছেন, সেগুলো নিয়েই এ বিতর্কের শুরু।

আন্তর্জাতিক চলচ্চিত্রের অন্যতম মর্যদাপূর্ণ আসর অস্কার এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ৯১তম আসর। আসছে ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এই আয়োজন। বরাবারের মতো হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে হবে আস্কার আয়োজন।

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

.   পারিবারিক সালমান!

.   বিয়ে করছেন জেনিফার লরেন্স

.   পর্দা থেকে পলিটিক্সে…

.   শাহরুখ বললেন, অক্ষয়ের সঙ্গে অভিনয় অসম্ভব


Tags: , ,

আনুষ্ঠানিক উপস্থাপক ছাড়াই এবারের অস্কার
বিজ্ঞাপন
বিজ্ঞাপন