মঙ্গলবার ২৩শে অক্টোবর, ২০১৮ ইং , ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪০ হিজরী

আমি যাব না, কিন্তু আগুয়েরোকে চাই: মেসি

মে ১৬, ২০১৮ | ৭:৩৬ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক ।।

রাশিয়া বিশ্বকাপে মেসির পরই আর্জেন্টিনার সমর্থকরা যাকে নিয়ে স্বপ্ন দেখছেন তিনি আপাতত ইনজুরিতে। ইংলিশ প্রিমিয়ার লিগে এই মৌসুমে শিরোপা জেতাতে ম্যানচেস্টার সিটিকে সামনে থেকে নেতৃত্ব দেওয়া সার্জিও আগুয়েরো। ক্লাব ক্যারিয়ারে এই আগুয়েরোকে নিজের পাশে চাইছেন জাতীয় দল সতীর্থ মেসি।

বার্সার প্রাণভোমরা মেসি সম্প্রতি এক টেলিভিশন সাক্ষাৎকারে নিজেদের বিশ্বকাপ প্রস্তুতি নিয়ে খোলামেলা কথা বলেছেন। সেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল, ক্লাব বার্সা ছেড়ে তিনি কখনো চলে যাবেন কি না? উত্তরে তিনি জানান, স্প্যানিশ ক্লাব ছেড়ে যাওয়ার কোনো ভাবনাই আপাতত নেই।

পাশাপাশি মেসি জানান, এ মুহূর্তে বার্সায় একজন ভালোমানের স্ট্রাইকার দরকার। আর তার মতে, নেইমারের চলে যাবার পর সে জায়গা পূরণে ব্যর্থ হয়েছে কাতালান ক্লাবটি। নতুন করে কাউকে আনারও কথা জানিয়েছেন মেসি। আর্জেন্টাইন অধিনায়কের চাওয়া, ক্লাব ক্যারিয়ারে ম্যানচেস্টার সিটির আগুয়েরোকে সতীর্থ হিসেবে পাওয়া।

এমনটা চেয়েছেন আগুয়েরোর বাবা লিওনেল ক্যাসিলো। তিনি জানিয়েছিলেন, আমার ছেলে ক্লাব ক্যারিয়ারে মেসির পাশে খেলতে চায়। মেসি যদি সিটিতে যোগ দেন তাহলেই সেটা সম্ভব। তিনি আরও জানিয়েছিলেন, ইতিহাদ স্টেডিয়ামে মেসি না গেলে ক্যাম্প ন্যুতে আগুয়েরো যেতে চাইলেও সেটা সম্ভব।

মেসি জানান, ‘আমি ম্যানচেস্টার সিটিতে যাব না। যদি আগুয়েরো আমার পাশে খেলতে চায়, তাহলে তাকে ক্যাম্প ন্যুতে আসতে হবে। আমিও সেটাই চাই। এটা সত্যি যে আমি মাঝে মাঝেই অন্য লিগের কথা ভাবি। বিশেষ করে ইংলিশ লিগ। তবে, এটা খুব কঠিন বার্সা ছেড়ে যাওয়া। বার্সার মতো ভালো দল আর কোথায় পাবেন আপনি? আমি মনে করি বিশ্বের সেরা দলেই আমি খেলছি। বিশ্বের সেরা একটি শহরেই আমি আছি। আমার পরিবার এখানেই ভালো আছে। আমার বাচ্চারা এখানেই তাদের বন্ধু বাড়িয়েছে। তাই আপাতত বার্সা কিংবা স্পেন ছেড়ে আমি কোথাও যাচ্ছি না।’

সারাবাংলা/এমআরপি

আমি যাব না, কিন্তু আগুয়েরোকে চাই: মেসি
আমি যাব না, কিন্তু আগুয়েরোকে চাই: মেসি
আমি যাব না, কিন্তু আগুয়েরোকে চাই: মেসি