বিজ্ঞাপন

আমেরিকার রাস্তায় অসুস্থ ঋষি

March 12, 2019 | 2:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

অনেকদিন থেকেই অসুস্থ হয়ে আছেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। তার চিকিৎসা হচ্ছে আমেরিকায়। তবে অসুস্থ হওয়ার পর এই প্রথম তাকে প্রকাশ্যে দেখা গেল। নিউ ইয়র্কের রাস্তায় পুরনো চেহারাতেই ধরা দিয়েছেন ঋষি।

ঋষির যে ছবিটি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে সেখানে তার চুলের রঙ ধূসর। চেহারায় বার্ধক্যের ছাপ পড়লেও ভাড়ি ওভারকোটের কারণে তাকে বেশ স্বাস্থবানই মনে হয়েছে। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন ঋষির সহধর্মিনী নিতু কাপুর। ক্যাপশনে লিখেছেন, ‘কাপুর সাহেবের চুল।’


আরও পড়ুন :  গানের প্রচারে ‘গুজব’!


আপাতত চিকিৎসার প্রয়োজনে বিগ অ্যাপেলে রয়েছেন ঋষি কাপুর। তার সঙ্গে সেখানে রয়েছেন নিতু কাপুরও। ঋষির স্বাস্থ্য বিষয়ে নিতু লিখেছেন, ‘জোশ ইজ গ্রেট’।

বিজ্ঞাপন

দিন কয়েক আগেই নিতুর কথায় সকলেই আশা করেছিলেন ঋষি বোধহয় দ্রুতই ভারতে ফিরবেন। শোনা যাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাট এ বছর হয়তো বিয়ে করবেন। আর ছেলের বিয়ে উপলক্ষেই দেশে ফিরতে পারেন ঋষি। তবে সম্প্রতি জানা গেছে, সহসাই দেশে ফিরছেন না তিনি।

২০১৮ সালের সেপ্টেম্বরে ঋষি টুইটে জানিয়েছিলেন তিনি আমেরিকায় যাচ্ছেন চিকিৎসার প্রয়োজনে। তবে ঋষির রোগটা কি সেটা জানা যায়নি। রণবীর কাপুর অবশ্য জানিয়েছেন ক্যানসার হয়নি তার বাবার।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

View this post on Instagram

Kapoor Saab’s hair all buzzzzed !!! Josh is great !!! Love this look ??

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

বিজ্ঞাপন


আরও পড়ুন :

.   সাইফ আলী খানকে আদালতে তলব

.   ঐশীর ভয়!


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন