বৃহস্পতিবার ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

আশরাফুলের ডাক, মজিদ-পিনাকের ফিফটি

ডিসেম্বর ৬, ২০১৮ | ৫:২৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় রাউন্ডের ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে সেন্ট্রাল জোন এবং ইস্ট জোন। দ্বিতীয় দিন শেষে পিনাক ঘোষ এবং আবদুল মজিদের ফিফটিতে ভর করে ২ উইকেটে ১৩৯ রান করে সেন্ট্রাল জোন।

আগের দিন বগুড়ার দুর্দান্ত ৩২ রানে ৭টি উইকেট তুলে সেন্ট্রাল জোনকে ১১৮ রানেই থামিয়ে দেন ইস্ট জোনের ফরহাদ রেজা। এরপর নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে ১ উইকেট হারিয়ে ৩৭ রান তুলে দিন শেষ করে ইস্ট জোন। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) ৯ উইকেট হাতে নিয়ে ৮১ রান পিছিয়ে থেকে দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নেমে ১৮৬ রানে থামে ইস্ট জোনের ইনিংস।

সেন্ট্রাল জোনের হয়ে সর্বোচ্চ ৫টি উইকেট নেন শহীদুল ইসলাম। এছাড়াও শাহাদাত হোসেন ও সালাউদ্দিন শাকিল ২টি করে উইকেট নেন।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দলীয় ৩১ রানে ওপেনার রাকিন আহমেদ (১৭) আউট হলেও আবদুল মজিদের সঙ্গে জুটি গড়েন আরেক ওপেনার পিনাক ঘোষ। দু’জন মিলে ১০৮ রানের জুটি গড়েন। দলীয় ১৩৯ রানে আউট হয়ে ফেরেন ব্যক্তিগত ৬৭ রান করা আবদুল মজিদ। দিন শেষে ৫২ রানে অপরাজিত থাকেন পিনাক ঘোষ।

এর আগে বুধবার (৫ ডিসেম্বর) নিজেদের প্রথম ইনিংসে সেন্ট্রাল জোনের রাকিন আহমেদ ১৪, পিনাক ঘোষ ২১, আবদুল মজিদ ৭, মার্শাল আইয়ুব ০, শুভাগত হোম ৯, তাইবুর রহমান ১৪, জাকের আলি অপরাজিত ২০, শরিফুল্লাহ ২৩ রান করেন।

ক্যারিয়ারের অষ্টমবারের মতো প্রথমশ্রেণিতে ৫ উইকেট তুলে নেওয়া ফরহাদ রেজা এই ম্যাচের প্রথম ইনিংসে নেন ৭টি উইকেট। আবু জায়েদ রাহি দুটি, ইরফান হোসেন একটি করে উইকেট পান।

সারাবাংলা/এসএন

Tags: , , ,

আশরাফুলের ডাক, মজিদ-পিনাকের ফিফটি
আশরাফুলের ডাক, মজিদ-পিনাকের ফিফটি
আশরাফুলের ডাক, মজিদ-পিনাকের ফিফটি