শুক্রবার ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন, ১৪২৫, ১০ মুহররম, ১৪৪০

আশুলিয়ার গণধর্ষণের শিকার এক কিশোরী

জানুয়ারি ১৩, ২০১৮ | ৮:৩৪ পূর্বাহ্ণ

মেডিকেল করেসপন্ডেন্ট

ঢাকা:আশুলিয়ার জিরানী এলাকায় (১৪)বছরের এক কিশোরী গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১২জানুয়ারী) সন্ধ্যার দিকে ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তাকে ঢাকা মেডিকিল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কিশোরীর ভাই অভিযোগ করে বলেন, তারা আশুলিয়া জামগড়া এলাকায় ভাড়া থাকে। এবং তার বোন আশুলিয়া শিমুলতলা এলাকার একটি পোষাক কারখানায় চাকরি করে।তিনি আরও বলেন, রাসেল নামের এক ছেলের সাথে তার বোনের সম্পর্ক ছিল। গত দুই মাস আগে রাসেলের সাথে তার বোন চান্দরা এলাকায় চলে যায়। তার দুই দিন পর চান্দরা থেকে তার বোন কে নিয়ে আসে।

রাসেল তাদের ক্ষতি করবে বলে হুমকি দেয়। শুক্রবার সন্ধ্যায় কারখানা থেকে বাসায় যায়। সন্ধ্যায় খবর পায় তার বোন জিরানী বাজার মসজিদ মার্কেট এলাকায় অচেতন অবস্থায় পরে আছে। সেখান থেকে তাকে উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে যায়। তাদের অভিযোগ রাসেল, আলম সহ আরও ৪ বা ৫জন তাকে ধর্ষণ করে জিরানী বাজার এলাকায় ফেলে রেখে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম বলেন, মেয়েটি কে দুইজন লোক অচেতন অবস্থায় সন্ধ্যার দিকে থানায় নিয়ে আসে। পরে তাকে রাতেই ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসা চলছে। মেয়েটির জ্ঞান ফিরলে আসল ঘটনা জানা যাবে।

সারাবাংলা/এসআর/জেডএফ

 

 

আশুলিয়ার গণধর্ষণের শিকার এক কিশোরী
আশুলিয়ার গণধর্ষণের শিকার এক কিশোরী