বিজ্ঞাপন

আসছে চঞ্চল-সজীবের গানের অ্যালবাম

October 6, 2018 | 1:39 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চঞ্চল চৌধুরী অভিনয়ের মানুষ। তবে শখের বশে মাঝে মধ্যে গানও করেন। এবং তার সেই গান শ্রোতামহলে প্রশংসিতও হয়েছে। আর তানভীর আলম সজীব তো পুরোদস্তুর গানেরই মানুষ। চঞ্চল চৌধরী আর তানভীর আলম সজীব আবার বন্ধু। এবার এই দুই বন্ধু মিলে আনছেন একটি গানের অ্যালবাম। শিরোনাম ঠিক না হওয়া এই অ্যালবামটি প্রকাশিত হবে চলতি বছরের ডিসেম্বরে। অ্যালবামে থাকবে মোট আটটি গান।


আরও পড়ুন :  শুরু হলো সিসিমপুরের নতুন মৌসুম


তানভীর আলম সজীব এই প্রতিবেদককে জানিয়েছেন, অ্যালবামে চারটি করে গান গেয়েছেন দুজনে। বাংলা সংগীত জগতের ওল্ড মাস্টারদের গানগুলোই নতুন করে গেয়েছেন তারা। এটি ট্রিবিউটধর্মী অ্যালবাম হবে। যেখানে মান্না দে, ভূপেন হাজারিকা, হেমন্ত মুখোপাধ্যায়, শচীন দেব বর্মন, শ্যামল মিত্তিরের কালজয়ী গানগুলো রয়েছে। গানগুলোর নতুন সংগীতায়োজন করেছেন সজীব নিজে।

সারাবাংলাকে সজীব বলেন, ‘অ্যালবামটি করছি তবে এখনো অনেক কিছুই ঠিক হয়নি। শিরোনাম কি হবে সেটা নিয়েও কথা চলছে। অ্যালবামটি কেমন হবে যদি জানতে চান তাহলে বলবো, সবাই যেমন বলে তাদের অ্যালবাটি ভিন্ন স্বাদের হয়েছে, তেমনি আমাদেরটাও ভিন্ন স্বাদের হয়েছে। গানগুলো গাইতে পেরে আমাদের বেশ ভাল লেগেছে।’

বিজ্ঞাপন

সজীব-চঞ্চলেরর এই অ্যালবামটি কোন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসবে? সজীব বলেন, ‘আমরা এখনো নিশ্চিত না। কিছু দিনের মধ্যেই বিষয়টি নিশ্চিত হবে। তবে এই ব্যপারটি চঞ্চল চৌধুরী দেখছে। আর অ্যালবামটি কি ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাবে নাকি সিডি আকারে বের হবে সে ব্যাপারেও আলোচনা হচ্ছে। তবে সিডিতে অ্যালবামটি মুক্তি দেয়ার ব্যপারে আমাদের বিশেষ ইচ্ছে আছে।’


আরও পড়ুন :  সম্পর্কের জটিল সমীকরণ ‘হ্যালো ভালোবাসা’


নতুন অ্যালবাম নিয়ে চঞ্চল চৌধুরীর সঙ্গেও কথা হয় সারাবাংলার। চঞ্চল বলেন, হারানোর দিনের অসাধারন কিছু গান শ্রোতাদের সামনে পুনরায় নিয়ে আসার জন্যই তাদের এই উদ্যোগ। অ্যালবামের গানগুলো শ্রোতাদের ভালো লাগবে।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : শিমুল মুস্তাফা। উপস্থাপনা : পলাশ মাহবুব

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন