শুক্রবার ২০ জুলাই, ২০১৮, ৫ শ্রাবণ, ১৪২৫, ৫ জিলক্বদ, ১৪৩৯

ইউএস বাংলার বিধ্বস্ত বিমা‌নের ক্রুর কন্যা অপহৃত

মার্চ ১৩, ২০১৮ | ৯:৩৭ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ইউএস বাংলার বিধ্বস্ত বিএস-২১১ ফ্লাইটের কেবিন ক্রু নাবিলার একমাত্র দুই বছরের মেয়ে‌ হিয়াকে ওই বাসার গৃহকর্মী নি‌য়ে পা‌লি‌য়েছে ব‌লে অভিযোগ পাওয়া গি‌য়ে‌ছে।

দুর্ঘটনার খবর পাওয়ার পর ‌সোমবার দুপু‌রে রাজধানীর উত্তরা থে‌কে শিশু‌ হিয়া‌কে তার দা‌দি ও চা‌চি আন‌তে গে‌লে সেখা‌নে বাসা খা‌লি পাওয়া যায়।

‌হিয়ার স্বজন সাইফু‌দ্দিন বিপ্লব সারাবাংলা‌কে জানান, হিয়ার বাবা দে‌শের বা‌ইরে থাকায় না‌বিলা ওই গৃহকর্মীর কা‌ছে শিশু‌টিকে রে‌খে ফ্লাইটে যেতেন। নেপা‌লের ত্রিভুবন এয়ার‌পোর্টে দুর্ঘটনার খবর পাওয়ার পর দা‌দি ও চা‌চি হিয়া‌কে আন‌তে গে‌লে বাসা‌টি খা‌লি পান। প‌রে উত্তরা প‌শ্চিম থানায় এক‌টি সাধারণ ডা‌য়ে‌রি (জি‌ডি) করা হ‌য়ে‌ছে।

উত্তরা প‌শ্চিম থানার উপ-প‌রিদর্শক (এসআই) মো. আরিফুজ্জামান সারাবাংলা‌কে জানান, আমরা এ ব্যাপা‌রে লি‌খিত অভিযোগ পে‌য়ে‌ছি। এ ঘটনায় সোমবার রা‌তে জি‌ডি‌টি (জি‌ডি নম্বর-৯০২) ক‌রেন শিশু হিয়ার দা‌দি বি‌বি হা‌জেরা। শিশু‌টি‌কে উদ্ধা‌রে আমা‌দের অভিযান চল‌ছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই জানাচ্ছেন যে হিয়াকে পাওয়া গিয়েছে, তাকে তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। তবে এই তথ্য নাকচ করে দেন এই অপহরণের তদন্ত কর্মকর্তা এস আই মোহাম্মদ আরিফুজ্জামান ।

তিনি জানিয়েছে, যদিও সামাজিক যোগাযোগ মাধ্যম এবং কিছু গণমাধ্যমে এসেছে যে হিয়াকে উদ্ধার করে তার নানির কাছে দেওয়া হয়েছে তবে এধরণের কোনো তথ্য আমরা জানি না। আমরা এখনও অভিযান চালাচ্ছি।

সারাবাংলা/এসআর/

ইউএস বাংলার বিধ্বস্ত বিমা‌নের ক্রুর কন্যা অপহৃত
ইউএস বাংলার বিধ্বস্ত বিমা‌নের ক্রুর কন্যা অপহৃত