শুক্রবার ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন, ১৪২৫, ৯ মুহররম, ১৪৪০

ইতি ‘সম্পর্ক’

মার্চ ১২, ২০১৮ | ২:১৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

প্রকাশ্যে এসে চাপটা নিতে পারলেন না কেউ। বড় পর্দায় সব কাজের কাজী হলেও, নায়ক শাকিব খান স্বামী হয়ে পারলেন না ঘর টিকিয়ে রাখতে। আর অপু বিশ্বাস, রূপালী পর্দায় তার ভালোবাসার শক্তি যতই দেখান না কেনো, বাস্তবে হলো তার উল্টো।

দেশের জনপ্রিয় ও সুপারস্টার দম্পতি শাকিব খান-অপু বিশ্বাস এখন সাবেক। ১২ মার্চ (সোমবার) ‘ইতি’ রেখা চলে গেলো তাদের সম্পর্কের মাঝখান দিয়ে। আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে গোলো তাদের।

ঢাকা উত্তর সিটি করপোরেশন অঞ্চল ৩-এর কার্যালয়ে সোমবার ছিল তালাক বিষয়ে তৃতীয় ও শেষ শুনানি। এতে শাকিব অপু দুজনেই ছিলেন অনুপস্থিত।

নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন বলেন, ’৯০ দিনের মধ্যে আলোচনার জন্য কেউ আসেননি। প্রথম শুনানিতে অপু বিশ্বাস থাকলেও, কোনোবারই ছিলেন না শাকিব খান। নব্বই দিনের নির্ধারিত কার্যদিবস শেষ হয়েছে, কিন্তু কোনো সিদ্ধান্ত পাওয়া যায়নি। আজ থেকে তাই শাকিব খান অপু বিশ্বাসের বিচ্ছেদ হয়ে গেলো।’

২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। প্রায় ৯ বছর গোপন রেখে ২০১৭ সালের ১০ এপ্রিল মিডিয়াকে বিয়ের খবর জানান অপু। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের বয়স এখন এক বছরের কিছু বেশি।

সারাবাংলা/পিএ/পিএম

 

 

 

ইতি ‘সম্পর্ক’
ইতি ‘সম্পর্ক’