বিজ্ঞাপন

ঈদে ফেসবুক ছাড়ার উপায় জানাবেন আরিয়ান

August 8, 2018 | 1:28 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চেয়ারে বসা শহীদুজ্জামান সেলিম। তার ছেলে-মেয়ে ফেসবুকের প্রতি আসক্ত হয়ে পড়েছে। এই নিয়ে বেজায় দুঃশ্চিন্তায় তিনি। যে করেই হোক তাদের ফেসবুক ব্যবহার থেকে দূরে রাখতে হবে। তাই বাধ্য হয়ে তিনি মানসিক স্বাস্থ্য বিষয়ক পরামর্শদাতা ইরেশ যাকেরের দ্বারস্থ হন। তার পরামর্শেই চলে ছেলে মেয়ের ফেসবুক ছাড়ানোর মিশন।

মানসিক স্বাস্থ্য বিষয়ক পরামর্শদাতা ইরেশ যাকেরের পরামর্শে শহীদুজ্জামান সেলিম ছেলে-মেয়ের ফেসবুক আসক্তি কমাতে সফল হন নাকি ব্যর্থ হন? এই প্রশ্নের উত্তর পতে হলে দেখতে হবে ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান পরিচালিত খণ্ডনাটক ‘ফেসবুক ছাড়ার ছয়টি উপায়’। এটি রচনা করেছেন নির্মাতা নিজেই।


আরও পড়ুন :  রাজলক্ষ্মীতে কেমন জ্যোতি


নাটক প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান সারাবাংলাকে বলেন, ‘ভার্চুয়াল জগতের যোগাযোগ মাধ্যমটি যেমন ইতিবাচক ভূমিকা রাখছে তেমনি রেখে যাচ্ছে কিছু নেতিবাচক প্রভাবও। তরুণরা ফেসবুকের ওপর এমনভাবে আসক্ত হয়ে পড়ছে যা ভবিষ্যতের জন্য নেতিবাচক প্রভাব ফেলবে। এই নাটকে আমি এরকম একটি বার্তা দেয়ার চেষ্টা করেছি। তবে নাটকটি দেখে মজা পাবেন দর্শকরা।’

বিজ্ঞাপন

আরিয়ান মনে করেন ফেসবুক ব্যবহারে সবার সচেতন হওয়া উচিত। এমনভাবে ফেসবুক ব্যবহার করা উচিত নয় যার কারণে আমাদের কর্মঘণ্টা নষ্ট হয়। তিনি আশা করছেন তার এই নাটকটি মানুষকে এ বিষয়ে ভাবাবে।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, ইরেশ যাকের, ইয়াশ রোহান এবং সিফাত শাহরিন। ঈদুল আজহা উপলক্ষে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন