বুধবার ২০ জুন, ২০১৮, ৬ আষাঢ়, ১৪২৫, ৫ শাওয়াল, ১৪৩৯

ঈদে ৫ দিন বন্ধ ভোমরা স্থলবন্দর

জুন ১৩, ২০১৮ | ৯:১৮ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সাতক্ষীরা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টানা ৫ দিনের ছুটির ফাঁদে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের আমদানি-রফতানি কার্যক্রম।

বুধবার (১৩ জুন) থেকে ছুটি শুরু হয়। আগামী ১৮ জুন সোমবার থেকে আবারও যথারীতি আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে। এসময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনার রেজাউল হক জানান, শুল্ক স্টেশন খোলা থাকলেও সিএন্ডএফ এজেন্ট  অ্যাসোসিয়েশন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ছুটির সাথে আরো একদিন বাড়িয়ে ৫ দিন বন্দরের কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। তবে এই ৫ দিনে ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি চার দিন ছুটির সাথে সিএন্ডএফ এজেন্ট ও কর্মচারী অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যৌথ আলোচনা করে সর্বসম্মতিতে আরও একদিন বাড়িয়ে মোট ৫ দিন উভয় দেশের বন্দরের আমদানি-রফতানি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি আরো জানান, আগামী ১৮ জুন (সোমবার) থেকে আবারও বন্দরের কার্যক্রম শুরু হবে।

সারাবাংলা/টিএম/এমও

ঈদে ৫ দিন বন্ধ ভোমরা স্থলবন্দর
ঈদে ৫ দিন বন্ধ ভোমরা স্থলবন্দর