সোমবার ২২শে অক্টোবর, ২০১৮ ইং , ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪০ হিজরী

ঈশানকে জাহ্নবীর চ্যালেঞ্জ

সেপ্টেম্বর ২৩, ২০১৮ | ৪:১২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘ধড়ক’ সিনেমায় কাজ করতে গিয়ে ভালোই বন্ধুত্ব করেছেন জাহ্নবী কাপুর আর ঈশান খাত্তার। জল্পনা রয়েছে তারা প্রেমও করছেন। তবে প্রকাশ্যে কিছুই বলছেন না। প্রকাশ্যে কিছু না বললেও বন্ধুত্বটা সবার সামনেই টিকিয়ে রেখেছেন দুজনে। কখনো কখনো ঘুরতেও যাচ্ছেন বোম্বের ব্যস্ততম শপিংমলগুলোতে। জাহ্নবী এবার তার প্রিয় বন্ধু ঈশানকে মজার এক চ্যালেঞ্জে দিয়েছেন।


আরও পড়ুন :  মেকআপ সহ মেকআপ ছাড়া!


জাহ্নবী সম্প্রতি বরুণ-আনুশকার সুইসুতার খেলায় অংশ নিয়েছেন। ‘সুই ধাগা’ ছবির প্রচারে খেলাটি খেলছেন বলিউড তারকারা। খেলায় জাহ্নবীর পারফর্মেন্স বেশ ভালো ছিল। মাত্র এক সেকন্ডেই সুইতে সুতা পরিয়েছেন তিনি। এর খেলাটি খেলতে তিনি চ্যালেঞ্জ ছুড়েছেন ঈশান খাত্তারকে। সেই সঙ্গে আয়ুষ্মান খুড়ানা এবং ওয়ারিনা হুসেনকেও আমন্ত্রণ জানিয়েছেন সুইসুতার খেলায়।

জাহ্নবী কাপুর খেলাটি খেলে একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে তার সঙ্গে অংশ নিয়েছিলেন ছোট বোন খুশী কাপুরও। ভিডিওতে তিনি সুই ধাগার পাশাপাশি আয়ুশ-ওয়ারিনার ‘লাভ যাত্রি’ ছবিটির জন্য শুভকামনা জানান। তবে জাহ্নবীর চ্যালেঞ্জের পর এখনো কোন জবাব দেননি ঈশান।

সুইসুতার খেলায় জাহ্নবীর আগে শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, অক্ষয় কুমার, রণবীর কাপুর, আদিত্য রায় কাপুর এবং করণ জোহর অংশ নিয়েছিলেন। যেখানে আলিয়া ‍ও আদিত্য বাদে বাকিরা সুইয়ে সুতা পরাতে ব্যার্থ হয়েছেন। শাহরুখ খান অবশ্য মজা করে বড় একটি সুইতে সুতা পরিয়েছেন।

উল্লেখ্য, ‘সুই ধাগা’ ছবিতে অভিনয় করেছেন আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান। শরৎ কাটারিয়া পরিচালিত এই ছবি মুক্তি পাবে ২৮ সেপ্টেম্বর।


আরও পড়ুন :

বলিউডের নতুন দুঃসংবাদ

অস্কারে যাচ্ছে ‘ডুব’


আরো দেখুন :

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

Tags: , , , ,

ঈশানকে জাহ্নবীর চ্যালেঞ্জ
ঈশানকে জাহ্নবীর চ্যালেঞ্জ
ঈশানকে জাহ্নবীর চ্যালেঞ্জ