মঙ্গলবার ১৯ মার্চ, ২০১৯ ইং , ৫ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

উশুকে ৬৫ লাখ টাকার সরঞ্জামাদি দিচ্ছে চায়না

ডিসেম্বর ১, ২০১৮ | ৭:৪২ অপরাহ্ণ

।।স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকা: বাংলাদেশ উশু ফেডারেশনের আয়োজনে ঢাকাস্থ চায়না দূতাবাসের সহযোগিতায় ২য় অ্যাম্বাসেডর কাপ চায়না-বাংলাদেশ উশু ডেমনস্ট্রেশন প্রতিযোগিতা শেষ হয়েছে আজ শনিবার। চার ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি, ঢাকা জেলা, বাংলাদেশ সেনাবাহিনী ও রাজশাহী জেলা।

পল্টনস্থ জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে দুপুর থেকে বিকেল পর্যন্ত দিনব্যাপী এই উশুযজ্ঞ আয়োজিত হয়। সেখানে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, বিকেএসপি, জেলা ক্রীড়া সংস্থা এবং উশু ক্লাব সমূহের মোট ৩০০ জন ৩০টি ইভেন্টে অংশ নিয়েছে।

ডিফিকাল্টি ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। রানার্স আপ কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা। ইনোভেটিভ মুভমেন্ট ইভেন্টে গারো উশু এসোসিয়েশনকে হারিয়ে চ্যাম্পিয়ন ঢাকা জেলা ক্রীড়া সংস্থা। গ্রুপ পারফরমেন্সে ডায়মন্ড মার্শাল আর্ট ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ সেনাবাহিনী। সবকিছু মিলিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা। রানার্স আপ ঢাকা উত্তর মার্শাল আর্ট।

বিজ্ঞাপন

টুর্নামেন্ট শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশে নিযুক্ত চায়না রাষ্ট্রদূত এইচ ই ঝাং জুও। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম, চিত্র নায়ক মাসুম পারভেজ রুবেল। অনুষ্ঠানটির সভাপতিত্বের দায়িত্ব পালন করেন উশু ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি শামীম খান টিটু। পরিচালনার দায়িত্ব পালন করেন ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দুলাল হোসেন।

এসময় বাংলাদেশ উশু ফেডারেশনকে ৬৫ লাখ টাকার উশু সরঞ্জাম দেয়ার জন্য চেক তুলে দেয় চায়না অ্যাম্বাসি।

সারাবাংলা/জেএইচ

উশুকে ৬৫ লাখ টাকার সরঞ্জামাদি দিচ্ছে চায়না
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন