বুধবার ২৪শে অক্টোবর, ২০১৮ ইং , ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪০ হিজরী

একমাত্র ‘অবাস্তব চরিত্র’ আনুশকা!

জানুয়ারি ১০, ২০১৮ | ৫:৪৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘মুন্না ভাই’ সিরিজ, ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’ এর মতো ছবিগুলো পরিচালনা করে আগেই দর্শকদের মন জয় করে নিয়েছেন রাজকুমার হিরানি। এবার তিনি নির্মাণ করছেন সঞ্জয় দত্তের জীবনীনির্ভর ‘দত্ত’ ছবিটি। এই সিনেমা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে আলোচনা। সেই আলোচনাকে আরো একটু জমিয়ে তুলতে নতুন খবর দিলেন রাজকুমার!

‘দত্ত’ সিনেমায় আনুশকা শর্মা কোহলি অভিনয় করছেন এই খবর আগেই জানিয়েছিলেন পরিচালক। ভক্তদের প্রশ্ন ছিলো, কার চরিত্রে অভিনয় করছেন আনুশকা? এই প্রশ্নে অনেকদিন পর্যন্ত নিশ্চুপ থাকলেও, বুধবার রাজকুমার হিরানি জানিয়েছেন, দত্ত সিনেমায় আনুশকার চরিত্রটি তার কল্পনা থেকে নেয়া! অর্থাৎ বাস্তবের সঞ্জয়ের সঙ্গে আনুশকার করা চরিত্রটির কোন সংযোগ নেই!

পিঙ্ক ভিলাকে দেয়া এক সাক্ষাৎকারে আনুশকা জানান, তার অভিনীত চরিত্রটি ‘দত্ত’ সিনেমার একমাত্র ফিকশনাল চরিত্র। চরিত্রটি অবাস্তব হলেও সিনেমায় এর গুরুত্ব অনেক বেশি। হিরানির মতে, আনুশকার চরিত্রটি দর্শককে উদ্বেলিত করবে।

এদিকে, সঞ্জয় দত্তের জীবনীচিত্র মুক্তি পাচ্ছে আগামী ২৯ জুন। এই ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। এতে সঞ্জয়ের বাবা সুনীল দত্তের চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল এবং মা নার্গিসের চরিত্রে অভিনয় করেছেন মনীষা কৈরালা। সঞ্জয়ের স্ত্রী মান্যতা দত্তের ভূমিকায় রয়েছেন দিয়া মির্জা।

সারাবাংলা/পিএ/টিএস

Tags: , ,

একমাত্র ‘অবাস্তব চরিত্র’ আনুশকা!
একমাত্র ‘অবাস্তব চরিত্র’ আনুশকা!
একমাত্র ‘অবাস্তব চরিত্র’ আনুশকা!