বৃহস্পতিবার ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

এক সপ্তাহে ৫০০ কোটির ক্লাবে ‘২.০’

ডিসেম্বর ৬, ২০১৮ | ৪:৩৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

প্রত্যাশা ছিল আকাশচুম্বী। মুক্তির পর রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ‘২.০’ রেকর্ড পরিমাণ ব্যবসা করবে। হলোও তাই। প্রত্যাশা অনুযায়ী বক্স অফিসে দাপটের সঙ্গে চলছে সিনেমাটি। মুক্তির এক সপ্তাহে ৫০০ কোটির রুপির আয়ের মাইলফলক স্পর্শ করেছে ‘২.০’।


আরও পড়ুন :  ১৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘জন্মভূমি’


সিনেমাটির হিন্দি সংস্করণের পরিবেশক ধর্মা প্রোডাকশনের কর্ণধার করণ জোহর নিজেই টুইটার বার্তায় তথ্যটি জানান। তিনি লেখেন, ‘বক্স অফিসে বিস্ময় ঘটনা। বিশ্বব্যাপী “২.০” ৫০০ কোটি আয় করলো। ধর্মা প্রোডাকশন সিনেমাটির হিন্দি সংষ্করনের সহযোগী হতে পেরে গর্বিত।’

যদিও মুক্তির আগে ‘২.০’ আয় করেছে ৪৯০ কোটি টাকা। অগ্রিম টিকিট ও স্বত্ব বিক্রি মিলিয়ে রেকর্ড পরিমাণ টাকা আয় করেছে ছবিটি।

গত ২৯ নভেম্বর মহাসমারোহে মুক্তি পেয়েছে বহুলপ্রতীক্ষিত সিনেমা ‘২.০’। সমগ্র ভারতে ৭৫০০ এবং সারাবিশ্বে ২৫০০ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করেছেন এস শংকর। এটি ব্যবসা সফল ‘রোবট’ সিনেমার সিক্যুয়াল। যেখান থেকে ‘রোবট’ এর কাহিনী শেষ হয়েছিল সেখান থেকে শুরু হয়েছে ‘২.০’ এর কাহিনী।

রজনীকান্ত ডক্টর ভিসেগারানের চরিত্রে অভিনয় করেছেন। আর অক্ষয় রয়েছেন ভিলেনের চরিত্রে। তার চরিত্রের নাম ডক্টর রিচার্ড। তিনি মান‌ুষকে ভয় দেখিয়ে তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে। কারণ তার মনে হয় মোবাইলের ব্যবহারের মাধ্যমে মানুষ ক্ষতি করছে পাখি ও প্রকৃতির।

‘বাহুবলি টু’-এর পর সর্বকালীন রেকর্ড গড়ল রজনী, অক্ষয়ের ২.০, যা নিয়ে উচ্ছ্বসিত সিনেমার প্রযোজনা সংস্থা। দিন গড়ানোর সঙ্গে সঙ্গে ব্যবসা বাড়বে বলে ধারণা বলিউড বিশ্লেষকদের।

সারাবাংরা/আরএসও/পিএ


আরও পড়ুন :

বিদ্যা হচ্ছেন শকুন্তলা দেবী

তারেক মাসুদকে গুগলের সম্মাননা


Tags: , ,

এক সপ্তাহে ৫০০ কোটির ক্লাবে ‘২.০’
এক সপ্তাহে ৫০০ কোটির ক্লাবে ‘২.০’
এক সপ্তাহে ৫০০ কোটির ক্লাবে ‘২.০’