বিজ্ঞাপন

এপ্রিল থেকে কাজে নামবেন চুলবুল পান্ডে

January 10, 2019 | 2:10 pm

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সালমান খান এখন বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস’ এর দ্বাদশ সিজন শেষ করে এখন তিনি ‘ভারত’ ছবির শুটিংয়ে মনোযোগ দিয়েছেন। এই ছবির কাজ শেষ হওয়ার পর তিনি ‘দাবাং’ সিরিজের তৃতীয় কিস্তির শুটিংয়ে অংশ নেবেন।

নতুন খবর হলো চলতি বছরের এপ্রিলে শুটিং শুরু হবে বহুল প্রতীক্ষিত সিনেমাটির। দুই বছর আগে থেকেই ‘দাবাং থ্রি’ সিনেমার শুটিং নিয়ে ধোঁয়াশা তৈরি হতে থাকে। অবশেষে ছবির প্রযোজক আরবাজ খান ভারতীয় সংবাদ মাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন।


আরও পড়ুন :  ‘রেপ্লিকাস’ আসছে বাংলাদেশে


তিনি বলেন, ‘এপ্রিল মাসেই ফ্লোরে গড়াবে “দাবাং-থ্রি”র তৃতীয় কিস্তির শুটিং। তবে এখনও শুটিং লোকেশন চূড়ান্ত না হলেও খুব তাড়াতাড়ি চূড়ান্ত করে ফেলব।’

বিজ্ঞাপন

আট বছর আগে ২০১০ সালে অভিনব ক্যাশপ নির্মাণ করেন ‘দাবাং’। সেই ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছিলেন সোনাক্ষী সিনহা। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সোনাক্ষীর। ছবিটি তখন বক্স অফিসে তুমুল ব্যবসা করে।

এরপর দুই বছর বিরতি দিয়ে ২০১২ সালে নির্মিত হয় সিক্যুয়াল ‘দাবাং টু’। এটিতেও জুটি বাঁধেন সালমান-সোনাক্ষী। তবে বদলে যায় পরিচালক। আরবাজ খান করেন দ্বিতীয় কিস্তির পরিচালনা। প্রত্যাশা অনুযায়ী এটিও ভালো ব্যবসা করে। তারপর ছয় বছর কেটে গেলেও শুরু হয়নি তৃতীয় কিস্তির শুটিং।

এবার তৃতীয় কিস্তি পরিচালনা করবেন বলিউডের ড্যান্সমাস্টার পরিচালক প্রভুদেবা। সালমান খানের বিপরীতে থাকছেন বরাবরের মতো সোনাক্ষী সিনহা। জানা গেছে, আগের দুই ছবির মতো এটিও হবে চুলবুল পান্ডের অ্যাকশনে ভরপুর। আর তার সঙ্গে যুক্ত হবে নতুন চমক।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম


আরও পড়ুন :

.   লোভ, হিংসা, প্রতারণার গল্প ‘ব্ল্যাংক চেক’

.   থিয়েটার আর্ট ইউনিটের নতুন নাটক ‘অনুদ্ধারণীয়’

.   এক পরামর্শসহ সেন্সর পেল ফারুকী’র ‘শনিবার বিকেল’

.   নিজের মৃত্যু গুজবে ব্যথিত কাজী হায়াৎ

.   ‘অগ্নি ৩’ ছবির শুটিং সেপ্টেম্বরে


Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন