বিজ্ঞাপন

এবারের উচ্চাঙ্গসংগীত উৎসব ফেব্রুয়ারিতে

October 23, 2018 | 3:20 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

উপমহাদেশের সবচেয়ে বড় উচ্চাঙ্গসংগীতের আসর ‘বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসব’। মোট ছয় আসরের মধ্যে গত পাঁচ আসর উৎসবটি অনুষ্ঠিত হয়েছে নভেম্বর মাসে এবং রাজধানীর আর্মি স্টেডিয়ামে। গত বছর ছিল উৎসবের ষষ্ঠ আসর। উৎসবটি গত বছর অনুষ্ঠিত হয় ডিসেম্বরে।


আরও পড়ুন :  দীপিকার প্রেমিকেরা


সপ্তম আসরও পিছিয়ে যাচ্ছে। নানা কারণে নভেম্বর বা ডিসেম্বরে উচ্চাঙ্গসংগীত উৎসব না হয়ে উৎসবটি হবে আগামী বছর অর্থাৎ ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে। সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন বেঙ্গল ফাউন্ডেশনের জেনারেল ম্যানেজার আতাউর রহমান।

তিনি সারাবাংলাকে বলেন, ‘উচ্চাঙ্গসংগীত উৎসব শুধু দর্শক-শ্রোতা বা সংগীতভক্তদের প্রাণের আয়োজন না। এটা আমাদেরও প্রাণের উৎসব। তবে এবারও কিছুটা দেরি হবে উৎসব আয়োজনে। কারণ নির্বাচনসহ বিভিন্ন কারণে আগামী বছরের (২০১৯ সাল) ফেব্রুয়ারিতে উৎসবটি করার পরিকল্পনা আমাদের।’

বিজ্ঞাপন

গত বছর অর্থাৎ ষষ্ঠ আসরে উচ্চাঙ্গসংগীত উৎসব অনুষ্ঠিত হয় ধানমন্ডির আবাহনী মাঠে। কিন্তু উচ্চাঙ্গসংগীত উৎসবের জন্য শ্রোতা দর্শকদের প্রথম পছন্দ আর্মি স্টেডিয়াম। তবে এবার শ্রোতা দর্শকদের হতাশ করেননি আতাউর রহমান।

তিনি জানিয়েছে, উৎসব আয়োজকরা এরইমধ্যে আবেদন করেছেন আর্মি স্টেডিয়ামের জন্য। আর্মি স্টেডিয়াম বরাদ্দ দেয়ার কর্তৃপক্ষ আবেদন জমাও নিয়েছে। এখন শুধু সময় নির্ধারণ করে দুই পক্ষের সম্মত হওয়াই বাকি।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :  পাঁচ দিনেই মুনাফার ঘরে ‘দেবী’


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : চঞ্চল চৌধুরী। উপস্থাপনা : পলাশ মাহবুব

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন