রবিবার ২২ এপ্রিল, ২০১৮ , ৯ বৈশাখ, ১৪২৫, ৫ শাবান, ১৪৩৯

‘এরশাদ বয়স্ক মানুষ, কখন কী বলে ধর্তব্যে আসে না’

এপ্রিল ১৬, ২০১৮ | ২:১০ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, এরশাদের বয়স এখন ৯০ এর কোঠায়। এমন একজন বয়স্ক মানুষ কখন কী বলে তা ধর্তব্যের মধ্যে আসে না।

সোমবার (১৬ এপ্রিল) সকালে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ক্রিকেট লীগের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

বর্তমান সরকারের জনপ্রিয়তা এখন শূন্যের কোঠায় সরকারের শরিক দল জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ সাংবাদিকদের বলেন, ‘যদি আওয়ামী লীগের জনপ্রিয়তা শূন্যের কোঠায় হয় তবে দুইদিন আগে উনি বলেছেন, আওয়ামী লীগের সঙ্গে তারা ৭০টি আসন নিয়ে শরিক হতে চায়। যার জনপ্রিয়তা শূন্যের কোঠায় তার সঙ্গে কেউ জোট করতে চায় না, শরিকও হতে চায় না। তার অনেক বয়স হয়েছে। তাই তার কথা আমলে আনার কোনো যৌক্তিকতা নেই।’

‘খালেদা জিয়ার মুক্তি মানে গণতন্ত্রের মুক্তি’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের দায়ে একজন দণ্ডিত আসামি, সাজাপ্রাপ্ত কয়েদি। তার সঙ্গে গণতন্ত্রকে যদি মিলিয়ে ফেলা হয় সেটি হবে জাতির জন্য দুর্ভাগ্যজনক। তারা খালেদা জিয়াকে মুক্ত করার কথা বলে নাটক করছে, তারা আসলে তার মুক্তি চায় না।’

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী এবং তথ্য ও গবেষণা সম্পাদক রাশিদুল ইসলাম বিপ্লবসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাংবালা/টিএম/একে

আরও পড়ুন