বিজ্ঞাপন

এ কেমন সালমান!

November 1, 2018 | 11:42 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

সত্তুরের দশকের লুকে সালমানের একটি ছবি ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। ছবিতে ভাইজান ধূসর রঙের একটি চেকড শার্ট এবং ঘিয়ে রঙের প্যান্ট পরে আছেন। দেখলেই মনে হয় বাবা-মায়ের বাধ্যগত সুবোধ সন্তান। সম্প্রতি তোলা এই ছবিটি নিয়ে শুরু হয়েছে জল্পনা! এটি কি সালমানের নতুন কোন সিনেমার লুক?


আরও পড়ুন :  নতুন ভবনে ফিল্ম আর্কাইভের নতুন যাত্রা


হ্যাঁ, পরবর্তী সিনেমা ‘ভারত’-এ এমন লুকেই ধরা দেবেন সালমান খান। দীর্ঘদিনের অ্যাংরি ইয়ং ম্যান ইমেজ ভেঙ্গে নতুন পরিচয়ে হাজির হবেন ভক্ত-দর্শকদের সামনে।

কদিন আগেই আবুধাবিতে শেষ হয়েছে ‘ভারত’ ছবির শুটিং। ছবির সেট থেকে কয়েকটি ছবি প্রকাশ্যে এসেছে। এরমধ্যে একটি ছবি হয়েছে ভাইরাল। অন্য একটি ছবিতে অবশ্য সালমান ধরা দিয়েছেন কালো স্লিভলেস জ্যাকেট গায়ে। ছবিটি দেখলেই বোঝা যায় সাল্লু কতটা ফিট।

বিজ্ঞাপন

দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওড টু মাই ফাদার’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবনের মধ্যে দিয়ে তুলে ধরা হবে ১৯৫০ সাল থেকে বর্তমান পর্যন্ত ভারতের ইতিহাস। ছবিতে পাঁচটি আলাদা লুকে দেখা যাবে সালমানকে। ভারত হবে ৩ ঘণ্টার ছবি।

সালমানের সঙ্গে এই ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এছাড়াও থাকছেন দিশা পাটানি, নোরা ফতেহি, টাবু এবং জ্যাকি শ্রফকে। বিশেষ ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকেও। আগামী বছরের ৫ জুন মুক্তি পাবে ‘ভারত’।

উল্লেখ্য, সালমান খান এখন ‘বিগ বস ১২’-র শুটিং নিয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, আগামী বছরের শুরুতেই ‘দাবাং থ্রি’-এর শুটিং শুরু করবেন এই অভিনেতা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :  জন্মশহরে বাচ্চুকে ছাড়া এলআরবি, ছেলের হাতে বাবার গিটার


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন