রবিবার ২১শে অক্টোবর, ২০১৮ ইং , ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪০ হিজরী

এ মুহূর্তে সংলাপের দরকার নেই : কাদের

জানুয়ারি ১৩, ২০১৮ | ৬:০৪ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণে জনগন নয়, বিএনপি হতাশ। আগামী জাতীয় নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে এখন বিএনপি নেতারা আবোল তাবোল বকছেন।

শনিবার(১৩ জানুয়ারি) সন্ধ্যায় ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে  একথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, মিথ্যাচারের পুরানো ভাঙা রেকর্ড আবারো বাজাচ্ছেন বিএনপি নেতারা। আজ তারা হতাশার বালুচরে হাবুডুবু খাচ্ছে।

আগুন সন্ত্রাস চালিয়ে তারা তাদের ভোট ব্যংকের যে ক্ষতি করেছেন তার মাশুল তাদেরকে আরো অনেকদিন দিতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

এ মুহুর্তে,সংলাপের কোন প্রয়োজন নেই জানিয়ে ওবায়দুল কাদের বলেন শুধু সংকট হলেই সংলাপ হবে। তবে, কোন অরাজকতা করলে জনগনকে সাথে নিয়ে কঠোরভাবে তা প্রতিহত করা হবে। তাছাড়া সংলাপের রাস্তা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নিজেই বন্ধ করেছেন। টেলিফোনে প্রধানমন্ত্রীর সাথে অসৌজন্য আচরন করেছিলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন,একটা উন্নয়নের উদাহরণ দেখান, যেটা বিএনপি করেছে। পদ্মা সেতু, মেট্রোরেল সবই আওয়ামী লীগের অর্জন। সরকার নির্বাচনের সময় শুধু রুটিন দায়িত্ব পালন করবে। তারা সংবিধানের আইনি অধিকারের অপব্যবহার করতে চাইছে। ওই সময় সরকার শুধু সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করবে।

মওদুদ আহমদ সাবেক  আইনমন্ত্রী হয়েও নিজেই ভুয়া কাগজপত্র দিয়ে বাড়ি দখল করে রেখে আইনের অপব্যবহার করেছেন বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সারাবাংলা/এমএমএইচ/জেডএফ

এ মুহূর্তে সংলাপের দরকার নেই : কাদের
এ মুহূর্তে সংলাপের দরকার নেই : কাদের
এ মুহূর্তে সংলাপের দরকার নেই : কাদের