রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

কঙ্গনার জবাব দিলেন আলিয়া

ফেব্রুয়ারি ১১, ২০১৯ | ২:২১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

কঙ্গনা রানাওয়াত ও আলিয়া ভাটের দ্বৈরথ এখন টক অব দ্য বলিউড। দ্বৈরথের শুরু আলিয়া সম্পর্কে কঙ্গনার করা একটি নেতিবাচক মন্তব্য নিয়ে। এক সাক্ষাৎকারে আলিয়াকে করণ জোহরের হাতের পুতুল বলে মন্তব্য করেন কঙ্গনা। একই সঙ্গে অভিযোগ করেন সহকর্মী হিসেবে আলিয়াকে তিনি কখনো পাশে পাননি।

কঙ্গনা বলেন, আলিয়া তার ‘রাজি’ ছবি মুক্তির আগে আমাকে ট্রেইলার পাঠিয়েছিলেন। আমি ট্রেইলার দেখে তাকে ফোন করে প্রশংসা করি। তারপর যখন আমি আমার ছবি ‘মণিকর্নিকা’ বিষয়ে মতামত জানতে চেয়েছিলাম তখন আলিয়া কিছু বলেননি। আসলে তার বলার কোন ক্ষমতা নেই। তিনি তো করণ জোহরের হাতের পুতুল।


আরও পড়ুন :  হাবিব আর তাহসানের সেলফিতে এ আর রহমান


কঙ্গনার এমন মন্তব্য আলিয়ার কানেও পৌঁছেছে। এ বিষয়ে তিনি প্রতিক্রিয়াও দেখিয়েছেন। তবে সেটি কোন আক্রমণাত্মক নয়। আলিয়া ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেন, তার (কঙ্গনা রানাওয়াত) যদি আমাকে নিয়ে কোনো অভিযোগ থাকে তাহলে সেটা নিয়ে আমি ব্যক্তিগতভাবে কথা বলতে চাই। এ বিষয়ে মিডিয়াতে কথা বলতে চাই না। আগেও বলেছি, আমি তার অভিনয়ের তারিফ করি। তিনি খুব স্পষ্টবাদী এবং আমি এটার প্রশংসা করি। আমি জানিনা তাকে অনিচ্ছাকৃতভাবে মানসিক আঘাত করেছি কিনা! মূলত এটা আমার উদ্দেশ্য ছিল না। আমি ভালোকিছু পাওয়ার আশায় এমনটা করিনি।

বিজ্ঞাপন

গেলো ২৫ জানুয়ারি কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘মণিকর্নিকা’ মুক্তি পায়। মুক্তির পর ছবিতে কঙ্গনার অভিনয় প্রশংসিত হয়।  ছবিটি এ পর্যন্ত ৮৭ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে। অন্যদিকে আলিয়া ভাট অভিনীত ‘গলি বয়’ রয়েছে মুক্তির তালিকায়। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে মুক্তি পাবে ছবিটি।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   টিভি পর্দায় শাকিব খানের ছবি নিয়ে উৎসব

.   পহেলা ফাল্গুনের নাটকে মোশাররফ করিম

.   ভালোবাসা দিবসে মঞ্চে উঠবে মাইলস ও আর্ক


Tags: , , , ,

কঙ্গনার জবাব দিলেন আলিয়া
বিজ্ঞাপন
বিজ্ঞাপন