বুধবার ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৪ আশ্বিন, ১৪২৫, ৮ মুহররম, ১৪৪০

কর্মকর্তাদের সৌজন্যে প্রধানমন্ত্রী কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠান

সেপ্টেম্বর ১২, ২০১৮ | ৮:২০ অপরাহ্ণ

।। সারাবাংলা ডেস্ক ।।

প্রধানমন্ত্রী কার্যালয়ে নতুন কর্মকর্তা যোগদান ও পদোন্নতি পেয়ে বিভিন্ন সংস্থায় বদলিকৃতদের আজ বুধবার (১২ সেপ্টেম্বর) এক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী।

এ সময় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল জোবায়ের হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিদায়ী মহাপরিচালক ও শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব আব্দুল হালিম, স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) এর নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল মজিবুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, এসএসএফ’র বিদায়ী মহাপরিচালক ও বাংলাদেশ সেনাবাহিনীর বর্তমান সিজিএস জনাব শফিকুর রহমানসহ এনএসআই’র বিদায়ী মহাপরিচালক ও বাংলাদেশ সেনাবাহিনীর কিউএমসি লেফটেন্যান্ট জেনারেল শামসুল হক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গওহর রিজভী বলেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা একটি বৃহৎ পরিবারের অংশ। এই পরিবারের বন্ধন সবসময়ই অটুট রাখতে হবে। এজন্য সকলকে আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাঙালির সকল আশা-আকাঙ্ক্ষা ধূলিসাৎ হয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন।

সারাবাংলা/এএস

কর্মকর্তাদের সৌজন্যে প্রধানমন্ত্রী কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠান
কর্মকর্তাদের সৌজন্যে প্রধানমন্ত্রী কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠান