বুধবার ২০ মার্চ, ২০১৯ ইং , ৬ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

কাঁচির নিচে পড়ে বদলে গেল ছবির নাম

জানুয়ারি ১১, ২০১৯ | ২:৪৬ অপরাহ্ণ

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ভারতীয় সেন্সর বোর্ডের কাঁচির নিচে পড়ে নাম বদলে গেলে ইমরান হাশমির মুক্তিপ্রতীক্ষিত ছবির। ‘চিট ইন্ডিয়া’ থেকে পরিবর্তিত হয়ে ছবির নাম রাখা হয়েছে ‘হোয়াই চিট ইন্ডিয়া’। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

নাম পরিবর্তন প্রসঙ্গে ছবির প্রযোজক তনুজ গর্গ জানিয়েছেন, ‘ছবির নাম নিয়ে আপত্তি তুলেছে সেন্সর বোর্ড। তাই বদলে দেওয়া হয়েছে সেটি। “চিট ইন্ডিয়া”র বদলে ছবির নাম হবে হোয়াই চিট ইন্ডিয়া’।

বিজ্ঞাপন

ভারতের বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে সেন্সর বোর্ড নামের বিষয়টিতে আপত্তি জানিয়েছে বলে তিন জানান। তনুজ আরও বলেন, ‘ছবির ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়ে গেছে। টেলিভিশন প্রোমোও দেখানো হচ্ছে। সেখানে “চিট ইন্ডিয়া” নাম দেখানো হয়েছে। ফলে দর্শকের মধ্যে ধোঁয়াশা তৈরী হতে পারে। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে শেষ পর্যন্ত মেনে নেওয়া হয়েছে সেন্সর বোর্ডের কথা।’

সিনেমার গল্পে দেখা যাবে, ইমরান হাশমি মেধাবী ছাত্রদের নিয়ে একটি দল গঠন করে। তাদের মাধ্যমে সাধারণ শিক্ষার্থীদের নামকরা শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করিয়ে দেয়। তবে সেজন্য তাকে দিতে হয় মোটা অংকের টাকা। এক্ষেত্রে মেধাবী শিক্ষার্থীরা ভালো স্কুলে সুযোগ পায় না।

‘চিট ইন্ডিয়া’ পরিচালনা করেছেন সৌমিক সেন। ভূষণ কুমারে সঙ্গে সিনেমাটি সহ প্রযোজনা করেছেন ইমরান হাশমির স্ত্রী পারভিন হাশমি। এটি মুক্তি পাবে ২৫ জানুয়ারি।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন