বুধবার ১৪ই নভেম্বর, ২০১৮ ইং , ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

কাটপিস সময়ের গল্প নিয়ে ‘কাটপিছ’

সেপ্টেম্বর ১২, ২০১৮ | ১:৩৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বুলবুল বিশ্বাস এর আগে একটি সিনেমাই বানিয়েছেন। ২০১৭ সালের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া এ ছবি দারুণ সাফল্য পেয়েছিল বাংলাদেশে। যৌথ প্রযোজনার ‘নবাব’ ও ‘বস ২’ সিনেমা দুটির সঙ্গে পাল্লা দিয়ে ব্যবসা করা ‘রাজনীতি’ সমালোচক মহলেও হয়েছিল প্রশংসিত। বুলবুল বিশ্বাস এবার শুরু করেছেন তার নতুন ছবির কাজ, নাম ‘কাটপিছ’।

বাংলাদেশের সিনেমার ইতিহাসের অন্ধকার সময়কে তুলে ধরবে ‘কাটপিছ’। ২০০১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত সিনেমায় যে অস্থিরতা ছিল এবং সেসময় অশ্লীল সিনেমায় অভিনয় করতে নায়িকাদেরকে যেভাবে বাধ্য করা হতো তা তুলে ধরা হবে এই সিনেমায়। আর ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন ওই সময়েরই ব্যস্ততম নায়িকা পপি।


আরও পড়ুন :  ‘এক ঘরে বন্দি হয়ে থাকতে চাইনি’


সোমবার (১১ সেপ্টেম্বর) পপির জন্মদিনে কাটপিছের প্রথম পোস্টার প্রকাশ করেছেন বুলবুল বিশ্বাস। পোস্টারে পপি এসেছেন বেশ আবেদন নিয়ে। পেছন থেকে পপির কোমড় জড়িয়ে আছেন ছবিটির নায়ক। তবে পোস্টারে নায়কের ছবি কিংবা নাম কানোটাই প্রকাশ করা হয়নি।

ছবিটি প্রসঙ্গে বুলবুল বিশ্বাস জানান, ‘আমরা এখনো ছবিটির দৃশ্যধারণ শুরু করিনি। চিত্রনাট্য গোছানো আছে। কে কোন চরিত্রে অভিনয় করছেন তাও গোছানো আছে। তবে এখনি সবকিছু প্রকাশ করতে চাচ্ছি না। সময় মতো সব জানানো হবে।’

এ বছরের শেষ দিকে ছবিটির ইনডোর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সিনেমা পাড়ায় গুঞ্জন রয়েছে আগামী বছরের রোজার ঈদকে মুক্তির সম্ভাব্য সময় মেনেই ছবিটির কাজ এগিয়ে নিচ্ছেন বুলবুল।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

Tags: , , ,

কাটপিস সময়ের গল্প নিয়ে ‘কাটপিছ’
কাটপিস সময়ের গল্প নিয়ে ‘কাটপিছ’
কাটপিস সময়ের গল্প নিয়ে ‘কাটপিছ’