বিজ্ঞাপন

কেমন দেখতে সাংবাদিক ‘প্রীতি’

November 13, 2018 | 1:47 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। যেন তেন সাংবাদিক নন তিনি, একেবারে অপরাধ বিষয়ক সাংবাদিক অর্থাৎ ক্রাইম রিপোর্টার।

প্রথমবারের মতো সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন পরী। তবে কোনো পূর্ণদৈর্ঘ্য ছবিতে নয় এই চরিত্রে তাকে দেখা যাবে একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমায়। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নামও ‘প্রীতি’। আর এর নাম ভূমিকাতেই থাকছেন পরীমনি।


আরও পড়ুন :  ‘মাই নেইবর টটোরো’ দেখবে চীন


শুরু হয়ে গেছে ছবির শুটিং। রাজধানীর বিভিন্ন এলাকায় চলছে এর দৃশ্যধারণ। ছবিতে সাংবাদিক পরীকে কেমন লাগতে পারে? সেটা নিয়ে আগ্রহ আছে দর্শকের। সেই আগ্রহ মিটিয়েছেন পরীমনি নিজেই।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন সাংবাদিক প্রীতির এক ঝলক। চাকচিক্যে মোড়ানো নায়িকা হওয়ার ধারণা থেকে বের হয়ে বেশ সাদামাটা হয়েই পরী ধরা দিয়েছেন ছবিতে।

কাজটি নিয়ে সারাবাংলাকে পরীমনি বলেন, ‘আরও দুই দিন শুটিং আছে। সাংবাদিক চরিত্রে অভিনয় করতে ভালো লাগছে। এই পেশায় দারুন একটা ব্যাপার আছে।’

পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের সঙ্গে এটি দ্বিতীয় কাজ পরীমনির। এর আগে ‘স্বপ্নজাল’ নামের একটি ছবিতে পরিচালক-নায়িকা জুটি কাজ করেছিলেন একসঙ্গে।

বিজ্ঞাপন

এবার প্রথমবারের মতো ওয়েব সিরজে কাজ করছেন দুজন। থ্রিলারধর্মী এই স্বল্পদৈর্ঘ্যের ব্যাপ্তী হবে ৩০ থেকে ৩৫ মিনিট। প্রচার হবে অনলাইন বায়োস্কোপে।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  ১৫ বছর পর বড় পর্দায় অপি করিম


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন