বিজ্ঞাপন

কেমন যাবে কন্যা রাশির ২০১৮ সাল

December 31, 2017 | 10:06 pm

মো. মাহবুব মিয়া, জ্যোতিষার্ণব

বিজ্ঞাপন

কন্যা রাশি (আগস্ট ২৪ থেকে সেপ্টেম্বর ২৩)
কন্যা হলো সতীত্বের প্রতীক, কিন্তু আক্ষরিকভাবে এটা বুঝে নেওয়া ঠিক হবে না। বিবাহিতই হোক কিংবা ব্যাচেলর, কন্যা জাতককে অনেকের মধ্যে খুঁজে নেয়া বেশ সহজ। তার কারণ হলো কন্যা জাতকেরা নিশ্চুপ থাকতে পছন্দ করে। তারা সামাজিক মেলামেশায় তেমন স্বাচ্ছন্দ্যবোধ করে না। অপ্রয়োজনীয় কথাবার্তা বলে না। একাকী এক কোণায় স্থান নিয়েই স্বস্তিবোধ করে। কন্যারা বিড়াল, পাখি, ছোট ও অসহায় জীবজন্তু ভালোবাসে। তারা সত্যকে ভালোবাসে। তারা ঘৃণা করে লোক দেখানো আবেগ, ধুলা, অশ্লীলতা, অলসতা ও শুয়ে বসে কাটানো। তারা বাস্তববুদ্ধিসম্পন্ন। তাদের মধ্যে চরম মাত্রায় বৈষম্য লক্ষ করা যায়। তাদের আগ্রহ-উপলব্ধি তাদের আকাঙ্ক্ষাকে বাজে এবং বেদনাদায়ক ভাবনার সঙ্গে যুক্ত করে না।

কন্যার গুণের পাশাপাশি দোষও আছে অনেক। তিলকে তাল বানানো এদের সবচেয়ে বড় দোষ। কন্যা জাতককে দেখে আপনার মনে তার সম্পর্কে যে ধারণাটা প্রথমে উদ্ভব হবে, সেটা হলো সে কোনো একটা বিশেষ সমস্যায় আছে এবং সমস্যাটার সমাধানের জন্য চেষ্টা করছে। কিংবা মনে হবে সে গোপনে কোনো কিছু নিয়ে দুশ্চিন্তা করছে। কন্যাদের মনে প্রাকৃতিকভাবেই দুশ্চিন্তা চলে আসে। তাদের অধিকাংশই অত্যন্ত আকর্ষণীয়, তাদের নাক তীক্ষ্ণ, কান, ঠোঁট সুন্দর।

কেমন যাবে?
কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য ২০১৮ সাল বিশেষভাবে গুরুত্বপূর্ণ। সহজেই অনেককিছু পেতে পারেন এই বছরে। তবে মনে রাখুন, জীবনে সবকিছু নিখুঁত করতে গিয়ে হাসিখুশি থাকাকে জলাঞ্জলি দেবেন না। যেটা যেভাবে আপনার কাছে আসছে সেটা নিয়েই খুশি থাকুন। কারণ আপনি যতই চেষ্টা করুন না কেন সবকিছুকে একশো শতাংশ নিখুঁত করতে পারবেন না। এপ্রিলের মাঝামাঝি সময় থেকে কেরিয়ারে প্রবল উন্নতি দেখতে পাবেন। তবে অনেক রকমের বাঁধা আসতে পারে। সেই সময়টাতে মাথা ঠাণ্ডা করে কাজ করে যাবেন। তাতে ভালো ফল পাওয়া যাবে। সময় ঘুরে আপনার দিকে আসবেই, আর তার জন্য অপেক্ষা করে ঠিক সময়ে ঠিক কাজটি করতে হবে।

বিজ্ঞাপন

আর্থিকভাবে উন্নতি হবে। সাময়িক সঙ্গীর সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। ভালোবাসার মানুষটির অভাব অনুভব করতে পারেন বছর জুড়ে। পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন আপনি।

শুভসংখ্যা
কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য ২০১৮ সালের লাকি নাম্বারগুলো হলো- ১৬, ২৯, ৭৯, ৮০, ৯০। এই নম্বরগুলিকে বিভিন্নভাবে ব্যবহার করুন। কাঙ্খিত সাফল্য এনে দেবে আপনাকে।

অর্থখাত
এপ্রিল মাসের মাঝামাঝি সময় থেকে মে মাসের মাঝামাঝি সময় পর্যন্ত আপনার আর্থিক উন্নতি বেশ ভালো। তবে বুধের প্রভাবে কিছু গুরুত্বপূর্ণ আর্থিক দায়িত্ব আপনাকে নিতে হবে। ২০১৮ সালে ব্যায়ের পাশপাশি আপনার আয়ের যোগও বেশ স্পষ্ট পরিলক্ষিত হচ্ছে।

বিজ্ঞাপন

প্রেম-দাম্পত্য
নতুন বছরে প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র প্রভাব লক্ষ্য করা যাচ্ছে। বছরের প্রথম দিকে অবনতি হবে। এমনকি ছাড়াছাড়িও হতে পারে। জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে আত্মমর্যাদায় কারনে সমস্যা দেখা দিতে পারে। তবে রাগকে নিয়ন্ত্রণ করতে হবে, না হলে তার প্রভাব পড়বে সম্পর্কে। ২ মে থেকে ৬ নভেম্বরের মধ্যে কসমসের আশীর্বাদ আপনি পেতে পারেন। সেপ্টেম্বরের দ্বিতীয়ার্ধে সম্পর্কে উন্নতি হবে। তবে ১১ অক্টোবরের পর বিবাহ কিংবা সম্পর্ক স্থাপনের সম্ভাবনা।

ক্যারিয়ার
কন্যা রাশির জাতক-জাতিকারা ২০১৮ সালের এপ্রিলের মাঝামাঝি সময় থেকে কেরিয়ারে প্রবল উন্নতি দেখতে পাবেন। তবে ক্যারিয়ারে অনেক রকমের বাঁধা আসতে পারে। সেসব বাঁধা মাথা ঠাণ্ডা করে সামলাতে পারলে ভালো ফল পাওয়া যাবে। সময় ঘুরে আপনার দিকে আসবেই, আর তার জন্য অপেক্ষা করে ঠিক সময়ে ঠিক কাজটি করেত হবে।

সারাবাংলা/এসবি/আরএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন