বিজ্ঞাপন

কেমন যাবে কর্কট রাশির ২০১৮ সাল

December 31, 2017 | 9:58 pm

মো. মাহবুব মিয়া, জ্যোতিষার্ণব

বিজ্ঞাপন

কর্কট রাশি ( জুন ২২ থেকে জুলাই ২২)

অন্য কোনো রাশির জাতক-জাতিকারা কর্কটের মতো এতটা কৌতুকপ্রিয় নয়। জীবনকে পুরোপুরি উপভোগের সবগুলো পথ ঠিকঠাক বুঝতে পারে কর্কটরা। আর শান্ত, সুবোধ বহিরাবরণ গুণটা যদি একবার দুঃসাহসিকভাবে জেগে ওঠে তাহলে তো কথাই নেই। চন্দ্রের আবার রসিকতাবোধ সবসময়ই গভীর। এটা কখনই সস্তা কিংবা অতিরঞ্জিত নয়। কারন সার্থকভাবে রসিকতার জন্য মানুষের আচরণ সূক্ষ্মভাবে পর্যবেক্ষণ করা প্রয়োজন। আর সেটা খুব ভালোভাবে করতে পারে কর্কটরা।

কর্কটের হাসি ভীষণই পাগল করা। আর এ হাসি অদম্যভাবে সংক্রামকও। কর্কটের আচার আচরন একটু লক্ষ্য করলেই তাকে চিনে নেয়া যায়। অন্যদিকে কর্কটের বিষণ্ণতাও খুবই গভীর, যা সবার থেকে আলাদা। কর্কটের স্বাভাবিক ভয়-ভীতিগুলো তার দুষ্টুমি আর কৌতুক দিয়ে আচ্ছাদিত করে রাখে। কিন্তু তারপরও সেই ভয়গুলো দিনে কি রাতে তার মনের মধ্যে অনর্থক কোনো না কোন আশঙ্কা কিংবা নামহীন বিপদের শঙ্কা হয়ে ছায়ার মত জেগে থাকে।

বিজ্ঞাপন

কর্কটরাই পারে কল্পনার মাধুরী মিশিয়ে সবচেয়ে সুন্দর কোনো স্বপ্ন নিয়ে তারাদের রাজ্যে ঘুরে বেড়াতে। একজন কর্কট তার অতীতকে পোষণ করে। সাধারণত তারা দেশপ্রেমিক হয়। কর্কটরা প্রত্নতত্ত্ববিদদের মত হৃদয়ের গভীর থেকে গভীর পর্যন্ত অদ্ভুত সুন্দরভাবে সবকিছু খুঁজে চলে। কর্কটের অভিব্যক্তি প্রকাশের ক্ষেত্রে বিশেষ ভাব আছে। আর কল্পনার উপর কর্কটদের নিয়ন্ত্রণ এতই মাধুর্যময় যে তার ভাবাবেগ দিয়ে অন্যের কল্পনার জগতটা দেখিয়ে দিতে পারবে।

কেমন যাবে?
কর্কট রাশির জাতক-জাতিকার জীবনে নানারকমের নতুন দিক খুলে যাবে। কর্কট রাশির জাতকেরা নতুন বছরে পরিজন, পরিচিত এবং বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রিয়জনের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে নতুন সুযোগের সূচনা। তবে আপনার পরিবারের বাইরে থেকে অনেক বাঁধা বিপত্তিও আসতে পারে। সেসব এড়িয়ে চলার চেষ্টা করুন। কর্কট রাশির জাতক-জাতিকাদের ২০১৮ সাল বেশ চ্যালেঞ্জিং মনে হতে পারে। লড়াই, বাঁধা অনেক কিছুই কর্কট রাশির ক্ষেত্রে এই বছরে আসতে পারে, তবে আপনি এসমস্ত কাটিয়ে এগিয়ে যেতে পারবেন। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক কিছু পাওয়ার সম্ভাবনা আছে ২০১৮-তে।

শুভ সংখ্যা
কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন বছরে লাকি নাম্বারগুলো হলো- ১, ২১, ২৪, ৫৮, ৬৬। সংখ্যাগুলোর প্রভাবে কর্কটরাশির জাতকদের জীবনে বছরভর ইতিবাচকতা বজায় থাকবে। বছরজুড়ে সাফল্য পেতে হলে কর্কটরাশির জাতকরা এই সংখ্যার জিনিসপত্র সঙ্গে রাখুন।

বিজ্ঞাপন

অর্থখাত
নতুন বছরে জমি কিংবা বাড়ি কেনার ক্ষেত্রে আপনার সম্ভাবনা খুবই ভালো। আর্থিকভাবে কোনও ইতিবাচক পরিকল্পনা করে থাকলে তাতে সাফল্য পাবেন এবছর। সম্পত্তির পরিমাণও বাড়বে।

প্রেম-দাম্পত্য
প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে নতুন বছর ২০১৮-তে। প্রথমদিকের মাসগুলিতে সঙ্গী কিংবা সঙ্গীনীর সঙ্গে সম্পর্কের কিছু টানাপোড়েন তৈরি হতে পারে। নির্দিষ্ট করে বললে ১৭ জানুয়ারি থেকে ৭ মার্চের মধ্যে এই অবস্থা চলতে পারে। যাঁরা একা, কিন্তু প্রেমের কথা চিন্তাভাবনা করছেন, তাদের ক্ষেত্রে বছরটি খুব একটা প্রমিসিং হবে না। তবে এপ্রিল থেকে মে-র মধ্যে ইচ্ছে পূরণ হতে পারে। ৫ জুলাই থেকে ১ অগাস্টের মধ্যে সময়টি বেশ আনন্দদায়ক হবে।

ক্যারিয়ার
কর্কট রাশির ক্ষেত্রে ২০১৮ সাল বেশ চ্যালেঞ্জিং। তবে একটু নিজের প্রতি মনোযোগ হলে তা কাটিয়ে উঠতে পারবেন। লড়াই, বাঁধা অনেক কিছুই কর্কট রাশির ক্ষেত্রে আসতে পারে, তবে আপনি এসমস্ত কাটিয়ে এগিয়ে যেতে পারবেন। আর পরিশ্রম করলে পুরষ্কৃত হবেন।

সারাবাংলা/এসবি/আরএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন