বিজ্ঞাপন

কেমন যাবে কুম্ভের ২০১৮ সাল?

December 31, 2017 | 10:31 pm

মো. মাহবুব মিয়া, জ্যোতিষার্ণব

বিজ্ঞাপন

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ১৮)
কুম্ভদের সঙ্গে পরিকল্পনা করা খুব কঠিন। কারণ তারা কোনো কিছু নিয়ে এত সুদূরে চিন্তা করে পরিকল্পনা করে যে তার উপরে আস্থা আনা কঠিন হয়। তাই অনেক বন্ধু থাকার পরেও কুম্ভ তার বন্ধুদের সঙ্গে মিলে কোনোকিছু করতে পরে না। কুম্ভরা মিথ্যাচার ও প্রতারণা ঘৃণা করে এবং তারা ধার দেওয়া ও নেওয়া দুটোই অপছন্দ করে। তারা আপনাকে টাকা উপহার হিসেবে দিতে পারে, কিন্তু তাদের কাছে টাকা ধার চেয়ে লাভ হবে না। আপনার সঙ্গে কথা না বলেই সে বুঝতে পারবে আপনার মধ্যে কোনো একটা কিছুর গভীর প্রয়োজন রয়েছে, যেটা হয়তো আপনার নিজের কাছেও অস্পষ্ট।

কুম্ভরা স্বভাবতই বুদ্ধিমান, ঠাণ্ডা মাথার মানুষ এবং কাজকর্মে ভীষণ রকম স্বচ্ছ। এদের কল্পনাশক্তি প্রখর। যেকোনো ভালো কাজ এদের অনুপ্রেরণা জোগায় এবং সেই জাতীয় কাজে অংশগ্রহণের জন্য তারা মরিয়া হয়ে উঠে। বড় কুম্ভদের লক্ষ্য যদিও ভবিষ্যতের কোনো অস্থির নীলাকাশের দিকে, তবুও তারা বাস্তববাদী। যদি ভালো বন্ধু খুঁজে থাকেন, তাহলে রাশি মিলিয়ে একজন কুম্ভর সঙ্গে বন্ধুত্ব গড়ে তুলুন। একটু আলসে হলেও বন্ধুর প্রয়োজনে এই মানুষটি তার সব সুখ-আহ্লাদ ভুলে যেতে প্রস্তুত। কুম্ভ জাতকদের মনোযোগী হয়ে ওঠার ক্ষমতা সত্যিই অসাধারণ। কুম্ভ জাতক বা জাতিকাদের বন্ধুদের প্রতি বাৎসল্য ছাড়া তেমন ঘনিষ্ঠ কিছু নেই বললেই চলে। গুণের সমাবেশ না দেখে তারা বরং বন্ধুদের সংখ্যার দিকেই বেশি মনোযোগী।

কেমন যাবে?
নিজের গুণগুলিকে আঁকড়ে রেখে সময়ের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে চলার চেষ্টা করুন। জীবন আপনার জন্য সন্তোষজনক মোড় নেবে। অংশীদারিত্ব এবং সম্পর্ক আপনার পক্ষেই থাকবে। প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাওয়া যাবে ২০১৮-তে।

বিজ্ঞাপন

অর্থ উপার্জনের ক্ষেত্রে বেশি কিছু চেষ্টা করতে হবে না। অর্থ নিজ থেকেই আপনার কাছে আসবে। আপনার কাজের স্তর বিস্তৃতির জন্য এটি অত্যন্ত ভালো সময়। এই সময় আপনি ভ্রমণের পরিকল্পনা অনায়াসে করতে পারেন। তবে অন্দরের গ্রহগুলির পশ্চাদগামী অভিগমনের থেকে সাবধান থাকুন। বছরের মাঝামাঝি সময় থেকে আপনি অনেক পুরনো বা আটকে থাকা কাজে হাত লাগাতে পারেন। এই সময় শুক্রের বিপরীতগামী আচরণের ফলে আপনার শেখার ক্ষমতায় বাঁধা পড়তে পারে।

শুভসংখ্যা
১৭, ৪০, ৪৬, ৬১, ৭৬ এই সংখ্যা গুলো কুম্ভ রাশির জাতকদের বা জাতিকাদের পক্ষে ২০১৮ সালে সৌভাগ্য বাড়াবে।

অর্থখাত
এপ্রিলের মাঝামাঝি থেকে জুলাইয়ের মাঝামাঝি পর্যন্ত বেশ ভালো সময় এই রাশির জাতক জাতিকাদের পক্ষে। ফলে এই সময়ে মধ্যে ভালো কোনও সম্পত্তি কিনে রাখতে পারেন আপনি। বাড়ি কেনা এই বছরে লাভজনক হবে।

বিজ্ঞাপন

প্রেম-দাম্পত্য
বছরের প্রথম দিকে সম্পর্ক ভালো যাবে। তবে অক্টোবরের পর থেকে অবস্থার পরিবর্তন হতে পারে। ২ মে থেকে ৬ নভেম্বর পর্যন্ত সময়টাও ভালো যাবে। এই সময়ের মধ্যে নিজের কাছের মানুষটির সঙ্গে বেশি সময় কাটাবেন। ১৬ অগাস্টের পর থেকে সময়ে সঙ্গী কিংবা সঙ্গীনীর সঙ্গে সম্পর্ক জোরদার হবে। তবে অক্টোবরের পর থেকে সম্পর্কে টানাপোড়েন শুরু হতে পারে।

ক্যারিয়ার
চাকরির নতুন সুযোগ আসতে চলেছে কুম্ভ রাশির জাতকদের ক্ষেত্রে। কর্মক্ষেত্রে স্বস্তির পাশাপাশি শান্তিও  পাবেন কুম্ভ রাশির জাতকরা। এই বছর কাজের ক্ষেত্রে আপনার জনপ্রিয়তা বাড়বে।

সারাবাংলা/এসবি/আরএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন