বিজ্ঞাপন

কেমন যাবে মিথুন রাশির ২০১৮ সাল

December 31, 2017 | 9:53 pm

মো. মাহবুব মিয়া, জ্যোতিষার্ণব

বিজ্ঞাপন

মিথুন রাশি (মে ২২ থেকে জুন ২১)

মিথুন রাশির জাতক-জাতিকাদের বেশির ভাগ সময় রক্ষণশীল চরিত্রের অধিকারী হয়। মিথুন সাধারণত অন্যদের তুলনায় আকর্ষণীয় রকম চিকন, লম্বা, প্রাণশক্তিপূর্ণ হয়। তাদের উপর গ্রহ-নক্ষত্রের নেতিবাচক প্রভাব থাকে। লেখালেখির সঙ্গে মিথুনের একটা অদ্ভুত যোগাযোগ রয়েছে। তারা নিজেরাই লেখালেখির ক্ষমতাকে নিয়ন্ত্রণ করে। তাই প্রায় সব মিথুনই যেকোনো একটা বুদ্ধিদীপ্ত মন্তব্য করে বুদ্ধিমত্তার সঙ্গে আরও কিছু শব্দ সহজেই জুড়ে দিতে পারে। মিথুনের সন্দেহবাতিক থাকে, যা অনেক সময় ভীষণ ঝামেলার সৃষ্টি করে। তারা ভাবগম্ভীর এবং অনেক সময় বদমেজাজি হয়। আবার অনেকটা খেয়ালিও। মিথুনদের কোনো মানসিক ক্ষিপ্রতার চ্যালেঞ্জ করাটা সম্পূর্ণ বৃথা, কেননা তারা কথা দিয়ে নিজেদেরকে খুব ভালোই প্রমাণ করতে পারে, আর খুব সহজেই তা করতে পারে।

প্রচুর মিথুন আছেন, যারা বিজ্ঞাপনচিত্র, ভাষণ, প্রামাণ্য চিত্র, নাটক, বই ইত্যাদি লেখালেখির সঙ্গে জড়িত। মিথুনদের সবচেয়ে আলোচিত বিষয় হলো দ্বৈততা। তারা দুটি কাজ একসঙ্গে খুব সহজেই করতে পারে। প্রত্যেক মিথুনের মধ্যেই নিজেদের ভেতরের আসল লক্ষ্য আর উদ্দেশ্যকে চেপে রাখার একটা দৃঢ় সংকল্প থাকে।

বিজ্ঞাপন

মিথুন নিজের পায়ে দাঁড়ানো অবস্থায় কিংবা অন্য যেকোনো অবস্থায় খুব তীক্ষ্ণ বিদ্রূপাত্মক হতে পারে।  চালাকিতে প্রায় সবাইকেই ছাড়িয়ে যাওয়ার সামর্থ্য রাখে তারা। কিছু কিছু মিথুন জাতক-জাতিকা অন্য যারা ধীর-স্থিরভাবে চিন্তা করে অভ্যস্ত তাদেরকে নিজেদের ক্ষীপ্র মানসিক ক্ষমতা দিয়ে বোকা বানিয়ে কিংবা চিন্তামগ্ন করে তুলে এক ধরনের দুষ্টু প্রকৃতির আনন্দ উপভোগ করে থাকে।

কেমন যাবে?
নতুন বছরে মিথুনের শাসকগ্রহ হবে বুধ। এপ্রিল মাস থেকে পশ্চাদগামী আচরণ করতে শুরু করবে যা আপনার উপর প্রভূত প্রভাব ফেলতে পারে। তবে মে মাস থেকে ভাগ্যে উন্নতি হতে পারে। তবে বছরের আরও দু’বার বুধের স্থান পরিবর্তনের জেরে সাময়িক কিছু সমস্যা দেখা দিতে পারে। কাজের ক্ষেত্রে উন্নতি বেশ ভালোভাবে পরিলক্ষিত হবে মিথুনের। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। প্রত্যেকটি অবস্থানকেই উপভোগ করবেন। মিথুনের ব্যবহার সঙ্গী কিংবা সঙ্গীনীর প্রতি আকৃষ্ট করবে। কিন্তু ১৩ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি সময়টি বেশ কঠিন সময় হবে। সেই সময়ের মধ্যে সম্পর্কে ভাঙন দেখা দিতে পারে। তবে ২ মার্চ থেকে ২৬ মার্চের মধ্যে সময়টি বেশ ভালো যাবে। ২০ এপ্রিল থেকে ১৪ মে’র মধ্যেকার সময় শারীরিক সান্নিধ্য উপভোগ করবেন। প্রেম নিয়ে মিথুনের ইচ্ছের সফল ছবি দেখা দিতে পারে ২ মে থেকে ৬ নভেম্বরের মধ্যে। তবে অক্টোবরের দ্বিতীয় ভাগে সম্পর্কে বাধা আসতে পারে। অত্যন্ত ক্লান্ত বোধ হবে, অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- লোকসান হবেই। যদি সব দিকে লক্ষ্য রাখতে পারেন,  কেবল তবেই বিনিয়োগ করুন। পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে জমায়েতের ফলে একটি সেরা দিন হয়ে উঠবে। পুরনো প্রেম মিথুনের পারিবারে শান্তি নষ্ট করতে পারে। ফলে সতর্কভাবে চলাফেরা করুন।

শুভসংখ্যা
মিথুন রাশির জাতকদের জন্য ২০১৮ সালে শুভ সংখ্যা হলো- ১, ১০, ১৮, ৩৫, ৮৬। মিথুন রাশির জাতক-জাতিকারা যদি এই সংখ্যাগুলো বুদ্ধি করে ব্যবহার করেন- সাফল্য আসবেই।

বিজ্ঞাপন

অর্থখাত
মঙ্গলের তীব্রতর প্রভাবে আগস্ট মাসের কাছাকাছি সময়ে আপনার খরচের পরিমাণ অযাচিতভাবে বাড়বে। তবে এপ্রিলের মাঝখান থেকে বেশ গতি পাবে আপনার আর্থিক বছরটা।

প্রেম-দাম্পত্য
প্রেমের ক্ষেত্রে মিথুনের নতুন বছরটি বেশ ইতিবাচক। প্রত্যেকটি অবস্থানকেই উপভোগ করবেন। মিথুনের স্বাভাবিক আচরণগুলো সঙ্গী কিংবা সঙ্গীনীর প্রতি আকৃষ্ট করবে। ১৩ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি সময়টি বেশ কঠিন সময় হবে। এই সময়ের মধ্যে সম্পর্কে ভাঙন দেখা দিতে পারে। তবে ২ মার্চ থেকে ২৬ মার্চের মধ্যে সময়টি বেশ ভালো যাবে। ২০ এপ্রিল থেকে ১৪ মে’র মধ্যেকার সময় শারীরিক সান্নিধ্য উপভোগ করবেন। প্রেম নিয়ে মিথুনের ইচ্ছের ফল দেখা দিতে পারে ২ মে থেকে ৬ নভেম্বরের মধ্যে। তবে অক্টোবরের দ্বিতীয় ভাগে সম্পর্কে বাধা আসতে পারে।

ক্যারিয়ার
২০১৮ সাল মিথুনের ক্যারিয়ার ইতিবাচক প্রমাণিত হতে পারে। নিজের কাজগুলো ঠিকঠাক করতে থাকুন। এই বছরে মিথুনের ক্যারিয়ারে উন্নতি কেউ ঠেকাতে পারবে না। কাজের ক্ষেত্রে উন্নতি বেশ ভালোভাবে পরিলক্ষিত হবে।

সারাবাংলা/এসবি/আরএফ/এটি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন