বিজ্ঞাপন

ক্যাটরিনা-শাহরুখের এ কেমন ব্যবধান!

November 1, 2018 | 1:57 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

শাহরুখ-ক্যাটরিনা জুটিকে এর আগেও দেখেছেন দর্শক। ‘জাব তাক হ্যায় জান’ ছবিতে এই দুই অভিনয়শিল্পী জুটি বেঁধেছিলেন। আবারও তাদের একসঙ্গে দেখা যাবে ‘জিরো’ ছবিতে। কিন্তু এই দুই শিল্পীর মধ্যে থাকবে বিস্তর ফারাক।


আরও পড়ুন :  ভাই-বোনের প্রথম ছবি


ছবিতে শাহরুখকে দেখা যাবে বেটে চরিত্রে, এখবর জানা গিয়েছিল আগেই। আর তার সঙ্গে অভিনয় করবেন বলিউডের লম্বা লম্বা সব নায়িকা। সম্প্রতি দুটি পোস্টার প্রকাশ পেয়েছে ‘জিরো’ সিনেমার। সেখানে শাহরুখের সঙ্গে ক্যাটরিনার পার্থক্যটা স্পষ্টই বোঝা যাচ্ছে।

বেটে শাহরুখকে কুঁজো হয়ে বেশ রোমান্টিক মুডে ধরে আছেন ক্যাটরিনা কাইফ। এমন একটি পোস্টার সম্প্রতি অনলাইনে শেয়ার করেছেন শাহরুখ খান। পোস্টার শেয়ার করে তার ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘তোমরা যারা তারার স্বপ্ন দেখ, তাদের বলি, আমি কিন্তু চাঁদ কাছ থেকে দেখি।’

বিজ্ঞাপন

‘জাব তাক হ্যায় জান’ ছবিতে শাহরুখের সঙ্গে আরও ছিলেন আনুশকা শর্মা। ‘জিরো’ ছবিতেও দেখা যাবে এই জুটিকে। শাহরুখ-আনুশকার একটা পোস্টারও শাহরুখ শেয়ার করেছেন অনলাইনে। ছবিটি দেখে বোঝা যাচ্ছে আনুশকা একটি ইলেকট্রনিক হুইল চেয়ারে বসে আছেন। আর সেই চেয়ারের হাতলের ওপর বসে আছেন বেটে শাহরুখ খান।

আপাতত ছবি দেখেই কৌতুহল মেটাতে হবে ভক্ত-দর্শকদের। তবে অপেক্ষার পালা বেশি নয়। ২ নভেম্বর শাহরুখ খানের ৫৩ তম জন্মদিন। সেইদিনেই প্রতীক্ষিত ‘জিরো’ সিনেমার ট্রেইলার দেখতে পাবেন দর্শকরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

এ কেমন সালমান!

নতুন ভবনে ফিল্ম আর্কাইভের নতুন যাত্রা


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন