সোমবার ২২শে অক্টোবর, ২০১৮ ইং , ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪০ হিজরী

‘ক্রিকেট এক্সট্রা’ উপস্থাপনা উপভোগ করছি

সেপ্টেম্বর ১৭, ২০১৮ | ৩:১১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বাংলাদেশের শোবিজ অঙ্গনের পরিচিত মুখ পিয়া জান্নাতুল। মডেল হিসেবে তিনি এ জগতে পা রেখেছিলেন। পরবর্তীতে অভিনয় শুরু করেন নাটক ও সিনেমায়। এর পাশাপাশি তিনি উপস্থাপনাও করছেন। গতবার বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)- এ উপস্থাপনা করেছেন। এবার তিনি উপস্থাপনা করছেন চলমান এশিয়া কাপ নিয়ে জিটিভির ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান ‘ক্রিকেট এক্সট্রা’। অনুষ্ঠানটি উপস্থাপনার অভিজ্ঞতাসহ বিশকিছু বিষয় নিয়ে কথা বলেছেন সারাবাংলার সঙ্গে।

  • এশিয়া কাপ ক্রিকেট উপলক্ষে জিটিভির ‘ক্রিকেট এক্সট্রা’ উপস্থাপনা করতে দেখা যাচ্ছে আপনাকে। অভিজ্ঞতার কথা বলুন।

প্রথমবারের মতো স্টুডিওতে ক্রিকেট নিয়ে উপস্থাপনা করছি। এর আগে বিপিএল- এ আউটডোরে ক্রিকেট নিয়ে উপস্থাপনা করেছি। সবমিলিয়ে দারুণ অভিজ্ঞতা। বেশ উপভোগ করছি।

  • ব্যক্তি জীবনে ক্রিকেট আপনাকে কতোটা প্রভাবিত করে?

এক কথায় প্রচুর। আমি প্রচন্ড ক্রিকেট পাগল। ক্রিকেট খেলা দেখা খুব কম মিস করি। তবে বাংলাদেশের খেলা হলে মিস করার প্রশ্নই ওঠেনা। তবে আমি শুধু ক্রিকেট না। ফুটবল খেলাও দেখি।


আরও পড়ুন :  সবাই চায় চলচ্চিত্রের সুদিন, তবে…


  • ক্রিকেট খেলা নিয়ে উপস্থাপনা করতে গেলে প্রচুর ক্রিকেট জ্ঞান থাকতে হয়। সেজন্য গবেষণার দরকার হয়।

আমি যে ক্রিকেট সম্পর্কে খুব জ্ঞান রাখি তা নয়। তবে রাখার চেষ্টা করি। বোঝার চেষ্টা করি। সেজন্য ক্রিকেট বিষয়ক বিভিন্ন ওয়েব সাইট, ইউটিউবসহ বেশকিছু মাধ্যমের সাহায্য নিই। তাছাড়া স্টুডিওতে উপস্থাপনা করার সময় অনেক অভিজ্ঞ ব্যক্তিরা থাকেন। তাদের কাছ থেকে জানার চেষ্টা করি।

  • ‘ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠানটি তো খেলার মাঝ বিরতি আর শেষে প্রচারিত হয়। তার মানে আপনি স্টুডিওতে বসে খেলা দেখার সুযোগ পান। কেমন উপভোগ করছেন?

দুটি খেলা দেখেছি। প্রথমটি ছিল বাংলাদেশের খেলা। ভীষণ উত্তেজনাকর খেলা ছিল সেটি। স্টুডিওতে বসে খুব টেনশন হচ্ছিল। তবে শ্রীলংকা ব্যাটিংয়ে নামার পরে টেনশন আস্তে আস্তে কমতে থাকে। এক সময় নিশ্চিত হয়ে যাই যে বাংলাদেশ জিতবে। অনুষ্ঠানটি করার কারণে মনযোগ দিয়ে খেলা দেখতে পারছি।

  • বাংলাদেশ ক্রিকেট দলে আপনার প্রিয় খেলোয়াড় কে?

মাশরাফি বিন মোর্তুজা। তিনি যতোটা না ভালো ক্রিকেটার, তার থেকে ভালো মানুষ। তিনি ছাড়া বাকি ক্রিকেটারাও আমার পছন্দের। তবে মাশরাফি বিন মোর্তুজা কিছুটা এগিয়ে।


আরও পড়ুন :

সেক্সি ভূত সায়ন্তনী     *     দেবীর গানে অনিমেষ-জয়ার রসায়ন

জীবনে যা কিছু করি, হৃদয় থেকেই করি


সারাবাংলা/আরএসও/

Tags: ,

‘ক্রিকেট এক্সট্রা’ উপস্থাপনা উপভোগ করছি
‘ক্রিকেট এক্সট্রা’ উপস্থাপনা উপভোগ করছি
‘ক্রিকেট এক্সট্রা’ উপস্থাপনা উপভোগ করছি