রবিবার ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৮ আশ্বিন, ১৪২৫, ১২ মুহররম, ১৪৪০

‘খালেদা জিয়ার ঘাড় হাঁটু কোমরে সমস্যা, রক্তের রিপোর্ট নরমাল’

এপ্রিল ১০, ২০১৮ | ১:৩৫ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ঘাড় ও কোমরের হাড়ে কিছু সমস্যা রয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের অর্থোপেডিক বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. শামসুজ্জামান।

মঙ্গলবার (১০ এপ্রিল) খালেদা জিয়ার স্বাস্থ্য রিপোর্ট পর্যালোচনা করে অধ্যাপক ডা. শামসুজ্জামান জানান এ তথ্য জানান।

তিনি বলেন, ‘খালেদা জিয়ার ঘাড়, কোমর ও হাঁটুতে কিছুটা সমস্যা দেখা গেলেও তার রক্ত পরীক্ষার রিপোর্ট নরমাল রয়েছে। এ জন্য তাকে আগের ওষধগুলোই সেবন করার পরামর্শ দেওয়া হবে। পাশাপাশি তাকে কিছু শারীরিক ব্যায়াম করার পরামর্শও দেওয়া হবে। নতুন কোনো ওষুধের প্রয়োজন নেই।’

এর আগে শনিবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ১১ টার দিকে কড়া নিরাপত্তায় খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) নেওয়া হয়।

হাসপাতালে আগে থেকেই খালেদা জিয়ার জন্য হুইল চেয়ার প্রস্তুত রাখা হয়। কিন্তু তিনি হেঁটেই লিফটে উঠে হাসপাতালে প্রবেশ করেন। এরপর তাকে ৫১২ নম্বর কেবিনে নেওয়া হয়।

স্বাস্থ্য পরীক্ষার প্রথম ধাপে খালেদা জিয়ার রক্ত সংগ্রহ করা হয় এরপর তাকে রেডিওলজি ইমেজিং বিভাগে নেওয়া হয়। হাসপাতালে চার চিকিৎসকের অধীনে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করা হয়। মঙ্গলবার সেই পরীক্ষার রির্পোট মেডিকেল টিমের কাছে হস্তান্তর করা হয়।

সারাবাংলা/এসআরএস/জেএ/এমএইচ

‘খালেদা জিয়ার ঘাড় হাঁটু কোমরে সমস্যা, রক্তের রিপোর্ট নরমাল’
‘খালেদা জিয়ার ঘাড় হাঁটু কোমরে সমস্যা, রক্তের রিপোর্ট নরমাল’