সোমবার ২১শে জানুয়ারি, ২০১৯ ইং , ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

খালেদা জিয়ার জন্য রিজভীর ঝটিকা মিছিল

জানুয়ারি ১১, ২০১৯ | ১:১১ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ঝটিকা মিছিল করেছেন নয়াপল্টন কার্যালয়ে অবস্থানরত দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার (১১ জানুয়ারি) সকাল ১১টায় কয়েকজন অনুসারী নিয়ে মিছিল নিয়ে দৈনিক বাংলা মোড় থেকে ফকিরাপুল মোড়ের দিকে অগ্রসর হন তিনি।

পরে বেলা ১২টা ১ মিনিটে ছবিসহ মিছিলের একটি সংবাদ বিবরণী গণমাধ্যমে পাঠান বিএনপির সহ-দফতর সম্পাদক মুনির হোসেন।

সেখানে উল্লেখ করা হয়, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ৩০ ডিসেম্বর মহাভোট ডাকাতির নির্বাচন বাতিলের দাবিতে আজ (শুক্রবার) বেলা ১১টায় রাজধানীর দৈনিক বাংলা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেব দলের নেতাকর্মীদের অংশগ্রহণে মিছিলটি দৈনিক বাংলা মোড় থেকে ফকিরাপুলের দিকে এগিয়ে যায়।

উল্লেখ্য, খালেদা জিয়া বন্দির হওয়ার কয়েক দিন আগে থেকেই নয়াপল্টন কার্যালয়ে অবস্থান করছেন রুহুল কবির রিজভী। সেখান থেকে মাঝে মধ্যেই ঢাকার বিভিন্ন এলাকায় কয়েকজন অনুসারী নিয়ে ঝটিকা মিছিল করেন তিনি। এসব মিছিলের বেশিরভাগ হয় ভোর বেলা। মিছিল শেষে ছবিসহ সংবাদ বিবরণী গণমাধ্যমে পাঠিয়ে দেওয়া হয়। আজই প্রথম সকাল ১১টায় মিছিল করলেন রিজভী।

সারাবাংলা/এজেড/টিআর

Tags: , , ,

খালেদা জিয়ার জন্য রিজভীর ঝটিকা মিছিল
খালেদা জিয়ার জন্য রিজভীর ঝটিকা মিছিল
খালেদা জিয়ার জন্য রিজভীর ঝটিকা মিছিল