শনিবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১১ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

‘খালেদা-তারেককে রাজনীতি থেকে মাইনাসের ষড়যন্ত্র হচ্ছে’

অক্টোবর ১১, ২০১৮ | ৯:২২ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

চট্টগ্রাম ব্যুরো: একুশে আগস্টের গ্রেনেড হামলার রায়কে বাংলাদেশের রাজনীতি থেকে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে মাইনাসের ষড়যন্ত্র হিসেবে দেখছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

শাহাদাত এক বিক্ষোভ সমাবেশে বলেছেন, ‘যে দেশে প্রধান বিচারপতি সুবিচার পায় না, সেদেশে খালেদা জিয়া ও তারেক রহমানেরও ন্যায়বিচার পাবার সুযোগ নেই। বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে আটকে রাখা হয়েছে। একুশে আগস্টের গ্রেনেড হামলার ফরমায়েশি রায় দিয়ে তারেক রহমানকেও ন্যায়বিচার থেকে বঞ্চিত করা হয়েছে। দেশবাসী এই রায় প্রত্যাখান করেছে।’

শাহাদাত আরও বলেন, ‘খালেদা জিয়া এবং তারেক রহমান মিথ্যা মামলায় সাজা দেওয়া তাদের বাংলাদেশের রাজনীতি থেকে মাইনাস করার সুগভীর ষড়যন্ত্র। এই ষড়যন্ত্র যারা করছে তারা জেনারেল মঈন ও ফখরুদ্দিনের মত মাইনাস হয়ে যাবে।’

নগরীর নাসিমন ভবনের দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্র ঘোষিত এই কর্মসূচিতে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, একুশে আগস্টের গ্রেনেড হামলার রায়ে সরকারের রাজনৈতিক সিদ্ধান্ত আদালতের মাধ্যমে প্রতিফলিত হয়েছে। দেশের জনগণ এই ফরমায়েশি রায় মেনে নেয়নি। ষড়যন্ত্র করে বিএনপি ও জিয়া পরিবারকে ধ্বংস করা যাবে না।

সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মো. হারুনুর রশিদ এবং চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান।

এ সময় চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ মিয়া ভোলা, হাজী মোহাম্মদ আলী ও অ্যাডভোকেট আবদুস সাত্তার, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন ও গাজী মো. সিরাজ উল্লাহ, নগর মহিলা দলের সভাপতি ও কাউন্সিলর মনোয়ারা বেগম মনি।

সারাবাংলা/আরডি/এমএইচ

Tags: , , ,

‘খালেদা-তারেককে রাজনীতি থেকে মাইনাসের ষড়যন্ত্র হচ্ছে’
বিজ্ঞাপন
বিজ্ঞাপন