বুধবার ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

খেলা নিয়ে জিটিভির যতো আয়োজন

সেপ্টেম্বর ১৫, ২০১৮ | ৮:২৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বাংলাদেশের ক্রিকেট ম্যাচ মানেই জিটিভি। অনেক বছর ধরেই এক রকম নিয়ম হয়ে গেছে এই সমীকরণ। এবারের এশিয়া কাপও বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা দেখছে জিটিভির পর্দায়। আর এসব খেলা অনুরাগী দর্শকদের কথা মাথায় করে খেলার বাইরেও নানা অনুষ্ঠান দেখাচ্ছে চ্যানেলটি।

১৩টি ম্যাচ দিয়ে সাজানো এশিয়া কাপের এবারের আসরের সবগুলো ম্যাচই থাকছে জিটিভির পর্দায়। এর মধ্যে ১১টি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। বাকি ২টি ম্যাচ একই দিনে অনুষ্ঠিত হওয়ার কারণে পরের দিন দেখানো হবে। বাংলাদেশ সময় বিকাল ৫টা ৩০মিনিটে সম্প্রচার হবে এই ম্যাচগুলো।


আরও পড়ুন :  জানুয়ারিতে নারী চলচ্চিত্র নির্মাতা সম্মেলন


উদ্বোধনী ম্যাচের আগে জিটিভি সম্প্রচার করেছে বিশেষ অনুষ্ঠান ‘ক্রিকেট ম্যানিয়া’। সেখানে যুক্ত হয়েছে দেশবরেণ্য ক্রীড়া সাংবাদিকদের বিশেষজ্ঞ মতামত। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন জনপ্রিয় ক্রীড়া উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা।

এছাড়াও খেলার মাঝ বিরতি এবং শেষে জিটিভির পর্দায় দেখা যাবে নতুন আঙ্গিকে সাজানো ক্রিকেট নিয়ে বিশ্লেষনী অনুষ্ঠান ‘ক্রিকেট এক্সট্রা’। এখানে উপস্থাপনার দায়িত্বে আছেন মডেল ও অভিনেত্রী জান্নাতুল পিয়া। এই অনুষ্ঠানে পিয়ার সঙ্গে জাতীয় সাবেক ক্রিকেটার ও ক্রীড়া ভাষ্যকাররা অংশগ্রহণ করে থাকেন।

বিখ্যাত ম্যাগাজিন ভোগের প্রচ্ছদকন্যা হয়ে আলোচিত হয়েছিলেন পিয়া। নিউইয়র্ক ফ্যাশন উইকে একমাত্র বাংলাদেশী হিসেবে অংশগ্রহণ করা মডেলও তিনি। এর আগে বিপিএলেও উপস্থাপনা করেছেন তিনি।

প্রথম ম্যাচের ‘ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠানে তার সাথে সহ উপস্থাপনায় ছিলেন আন্তর্জাতিক ধারাভাষ্যকার শামীম আশরাফ চৌধুরী। অনুষ্ঠানে ক্রিকেট বোদ্ধা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।

গাজী টিভির পক্ষ থেকে জানানো হয়েছে, এশিয়া কাপ চলাকালীন প্রতিদিনই ‘ক্রিকেট ম্যানিয়া’ এবং ‘ক্রিকেট এক্সট্রা’ দেখানো হবে। আয়োজনে এবার উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক ক্রিকেট তারকা ফারুক আহম্মেদ, গাজী আশরাফ লিপু, হাবিবুল বাশার সুমন সহ আরও অনেকে। এই অনুষ্ঠানে দুবাই থেকে সরাসরি যুক্ত হয়ে অনুভুতি জানাবেন খেলোয়ার, টিম ম্যানেজমেন্ট এবং দর্শক।

বাংলাদেশের খেলা দেখার জন্য ওয়েবসাইটটি ভিজিট করুন: https://www.rabbitholebd.com/


আরও পড়ুন :

আগ্রহ বাড়ছে গণ-অর্থায়নে

     বিগ বস-১২’র বিতর্কিত ১১     *     ৯ বছরে বানানো হলো ২১ ঘণ্টার ছবি!

ক্যাট ফাইট!     *     জাহ্নবী’র ব্যস্ত সূচী


সারাবাংলা/টিএস/এএসজি

Tags: , ,

খেলা নিয়ে জিটিভির যতো আয়োজন
খেলা নিয়ে জিটিভির যতো আয়োজন
খেলা নিয়ে জিটিভির যতো আয়োজন