বুধবার ১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং , ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

গণভবনে দাওয়াত পাচ্ছেন নৌকার প্রার্থীরা, সাক্ষাৎকার বুধবার

নভেম্বর ১৩, ২০১৮ | ১০:২৪ অপরাহ্ণ

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার প্রক্রিয়ার আনুষ্ঠানিক উদ্বোধন করতে বুধবার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে  বেলা ১১টায় যাবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তফসিল ঘোষণার পর নির্বাচনি আচরণবিধির বিধিনিষেধের কারণেই কেবলমাত্র আনুষ্ঠানিকভাবে সাক্ষাৎকারের কার্যক্রমটি তার রাজনৈতিক কার্যালয়ে উদ্বোধন করবেন শেখ হাসিনা। এরপর তার সরকারি বাসভবন গণভবনে মনোনয়নপ্রত্যাশীদের দুপুরের খাবারের দাওয়াত দেবেন শেখ হাসিনা। সেখানেই মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার সম্পন্ন হবে। দলীয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এ বিষয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের দ্বিতীয় তলায় আওয়ামী লীগ নেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম। খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য আখতারুজ্জামান, নুরুল ইসলাম ঠান্ডু উপস্থিত ছিলেন।

তার আগে মঙ্গলবার সন্ধ্যার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামীকাল বেলা ১১টায় আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহকারীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

এতে জানানো হয় আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাক্ষাৎকার অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন।

সারাবাংলা/এনআর/একে

আরও পড়ুন

আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের পরিধি বাড়ছে

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কোর কমিটি গঠন

ইসির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ চলছে

Tags: , ,

গণভবনে দাওয়াত পাচ্ছেন নৌকার প্রার্থীরা, সাক্ষাৎকার বুধবার
গণভবনে দাওয়াত পাচ্ছেন নৌকার প্রার্থীরা, সাক্ষাৎকার বুধবার
গণভবনে দাওয়াত পাচ্ছেন নৌকার প্রার্থীরা, সাক্ষাৎকার বুধবার