বুধবার ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৪ আশ্বিন, ১৪২৫, ৮ মুহররম, ১৪৪০

গরুর গায়ে রিকশার ধাক্কা, লাঠির আঘাতে রিকশাচালকের মৃত্যু

আগস্ট ১৮, ২০১৮ | ৭:৪৫ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

লামা : বান্দরবানের লামা উপজেলায় গরু ব্যবসায়ীর লাঠির আঘাতে একজন মারা গেছেন। নিহত রবিউল হোসেন (২৮) লামা সদর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড ডলুঝিরি গ্রামের বাসিন্দা, তিনি পেশায় একজন রিকশাচালক ছিলেন।

শনিবার (১৮ আগস্ট) দুপুর আড়াইটার দিকে লামা টাউন হলের সামনে কথা কাটাকাটির একপর্যায়ে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে লামা টাউন হলের সামনে রিকশা চালিয়ে যাচ্ছিলেন রবিউল। এসময় গরু ব্যবসায়ী মো. বাবলুর গরুর গায়ে রিক্সার সামান্য আঘাত লাগে। এতে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এর একপর্যায়ে বাবলু ও তার সঙ্গীরা রবিউলকে লাঠি দিয়ে আঘাত করেন। এতে অজ্ঞান হয়ে রাস্তার ওপর লুটিয়ে পড়েন রবিউল। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে লামা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা রবিউলকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে লামা থানার পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করে। আটক ব্যক্তিরা হলেন- নয়াপাড়ার বাসিন্দা মো. ওসমান গনি (২২), বমুবিলছড়ি পানিস্যাবিলের শহিদুল ইসলাম (২০) ও টিটি অ্যান্ড ডিসি পাড়ার মো. ফজর আলী।

এদিকে রবিউলের মৃত্যুর পর সেখানে উত্তেজনা সৃষ্টি হলে লামা পৌর মেয়র জহিরুল ইসলাম ও সদর ইউপির চেয়ারম্যান মিন্টু কুমার সেনসহ, পৌরসভার স্থানীয় ওয়ার্ড কমিশনার এবং স্থানীয় নেতারা হাসপাতালে ছুটে যান।

এই ঘটনার যথাযথ বিচার হবে বলে স্থানীয়দের আশ্বস্ত করেন মেয়র জহিরুল ইসলাম। তিনি সবাইকে শান্ত থাকার আহ্বান জানান।

তবে রবিউলের মৃত্যুর ঘটনায় এখনো কোনো অভিযোগ দায়ের হয়নি বলে জানিয়েছেন লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

গরুর গায়ে রিকশার ধাক্কা, লাঠির আঘাতে রিকশাচালকের মৃত্যু
গরুর গায়ে রিকশার ধাক্কা, লাঠির আঘাতে রিকশাচালকের মৃত্যু