মঙ্গলবার ১৩ই নভেম্বর, ২০১৮ ইং , ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

গেইল-মাহমুদুল্লাহদের পরাজয়

আগস্ট ১৬, ২০১৮ | ১০:৪৬ পূর্বাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

চলমান ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) অষ্টম ম্যাচে জ্যামাইকার বিপক্ষে ৪৭ রানে হেরেছে ক্রিস গেইল, এভিন লুইস, কার্লোস ব্রাথওয়েইট আর মাহমুদুল্লাহ রিয়াদদের সেন্ট কিটস। বল হাতে মাহমুদুল্লাহ বিয়াদকে দেখা না গেলেও ব্যাট হাতে নিজেদের ইনিংসের দ্বিতীয় সর্বোচ্চ রান করেছেন তিনি।

আগে ব্যাট করে জ্যামাইকা ৪ উইকেট হারিয়ে নির্ধারিত ওভারে ১৭৮ রান তোলে। ১৭৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে সেন্ট কিটস ৯ উইকেট হারিয়ে করে ১৩১ রান।

জ্যামাইকার দুই ওপেনার কেন্নার লুইস এবং গ্লেন ফিলিপস উদ্বোধনী জুটিতে তোলেন ৬৪ রান। লুইস ২৪ বলে চারটি চার আর চারটি ছক্কায় করেন ৪৯ রান। ফিলিপস ৩৮ বলে একটি চার আর তিনটি ছক্কায় করেন ৪১ রান। রস টেইলর ৩৫ বলে দুটি বাউন্ডারি আর চারটি ওভার বাউন্ডারিতে করেন অপরাজিত ৫১ রান। এছাড়া রভম্যান পাওয়েল ১৮, অধিনায়ক আন্দ্রে রাসেল ১০ রান করেন।

সেন্ট কিটসের নেপালি তরুণ স্পিনার সন্দীপ লামিচান ৪ ওভারে ২১ রান দিয়ে তুলে নেন দুটি উইকেট। এছাড়া, একটি করে উইকেট পান ব্রাথওয়েইট এবং বেন কাটিং।

১৭৯ রানের টার্গেটে নেমে সেন্ট কিটসের ওপেনার ২৫ বলে একটি চার আর তিনটি ছক্কায় করেন ২৪ রান। দ্বিতীয় সর্বোচ্চ ২২ রান করেন মাহমুদুল্লাহ। তার ১৫ বলের ইনিংসে দুটি চার আর একটি ছক্কার মার ছিল। এভিন লুইস ০, কুপার ৭, থমাস ১০, ডেভিচ ১১, বেন কাটিং ২, ব্রাথওয়েইট ১০, লোইস ১১, কতরেল ১৮, লামিচান ২ রান করেন।

জ্যামাইকার ছয় বোলারই উইকেট পেয়েছেন। দুটি করে উইকেট পান ক্রিসমার সান্তোকি, অ্যাডাম জাম্পা এবং ইমাদ ওয়াসিম। একটি করে উইকেট পান থমাস, জ্যাকবস এবং আন্দ্রে রাসেল। ম্যাচ সেরা হন কেন্নার লুইস।

সারাবাংলা/এমআরপি

গেইল-মাহমুদুল্লাহদের পরাজয়
গেইল-মাহমুদুল্লাহদের পরাজয়
গেইল-মাহমুদুল্লাহদের পরাজয়