শনিবার ১৮ আগস্ট, ২০১৮, ৩ ভাদ্র, ১৪২৫, ৬ জিলহজ্জ, ১৪৩৯

গ্র্যামি-২০১৮’র সেরা দশ পোশাক

জানুয়ারি ২৯, ২০১৮ | ২:৪৭ অপরাহ্ণ

লাইফস্টাইল ডেস্ক ।।

২৮ জানুয়ারি, রবিবার অনুষ্ঠিত হয়ে গেল সঙ্গীত দুনিয়ার অন্যতম সেরা পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গ্র্যামি ২০১৮। গ্র্যামি’র লাল গালিচায় হাঁটা তারকারা সেদিন নিজেদের পোশাক আর সাজগোজ দিয়ে নজর কেড়েছেন ফ্যাশন বোদ্ধাদের। তবে সাম্প্রতিক সময়ের উল্লেখযোগ্য ‘টাইমস আপ’ আন্দোলনের সাথে একাত্মতা জানাতে সঙ্গীত জগতের তারকাদের কারও বা পোশাকে, কারও বা হাতে ছিল একটি করে সাদা গোলাপ। হলিউড রিপোর্টার ডট কম অনুযায়ী এদিনের সেরা দশ তারকা ফ্যাশন তুলে ধরা হল।

লেডি গাগা
গ্র্যামির লাল গালিচার ফ্যাশনকে অনন্য উচ্চতা দিতেই যেন কাস্টম মেড কালো লেইসের আরমানি জাম্পস্যুটে লেডি গাগার রেড কার্পেটে আবির্ভাব। গাউনে নাটকীয়তা যোগ করতে একটা কালো রঙের মেঝে ছোঁয়ানো হাই স্লিট স্কার্ট পরেছিলেন তিনি। তার পোশাকের থেকেও নজর কাড়ছিল তার চোখের শিমারি ক্যাটস আই লুক আর চুলে ভিন্টেজ স্টাইল কালো রঙের রিবন দিয়ে ভিন্নভাবে বাঁধা চুলের লম্বা ফিশটেইল বেণী।

ক্যামেলিয়া ক্যাবেলো
ক্যামেলিয়া সেদিন গ্র্যামির ‘টাইম’স আপ রোজ’ থিম কে ভিন্ন মাত্রা দিতেই যেন একটা মনমুগ্ধকর লাল রঙের ভিভিয়েন ওয়েস্ট উড অফ শোল্ডার গাউনে সেজে এসেছিলেন। বুলগারির অলংকারের চাইতেও তার হাতে থাকা সাদা গোলাপটাই সেদিন নজর কাড়ছিল বেশি।

জ্যানেল মোনেই
প্যান্টস্যুটে নিজেকে কীভাবে সুন্দর দেখাতে হয় তা যেন জ্যানেলের চাইতে ভালো আর কেউ জানেনা। ডলচে এন্ড গাবানার পোশাকে লাল গালিচায় যেন কালো আর সাদা রঙের গল্প রচনা করতেই পা রেখেছিলেন তিনি। তার চুলের রঙ আর পিন আপের সাজও সবার নজর কেড়েছিল।

কেশা
গ্রাম পারসনস আর এলভিস প্রিসলির সময় থেকেই নুডি কোহেনের ওয়েস্টার্ন স্টাইল স্যুট খুব জনপ্রিয়। রবিবার সঙ্গীতশিল্পী কেশা পরেছিলেন এমনই একটি নীল রঙের ভিন্টেজ স্টাইল স্যুট আর সাথে দারুণ মানানসই রুপালি রঙের চকচকে একজোড়া বুটজুতো।


সিজা
তার পরনের ভারসাচি কোটুওর গাউন একটা দারুণ শিল্পনিদর্শন যেন। বেল হাতা আর কোমরের চারপাশে ঝরনার মত নেচে বেড়ানো শিফনের স্কার্ট আর ঝলমলে কোঁকড়া চুলের সিজা সেদিন ফ্যাশন বোদ্ধাদের নজর কেড়েছেন।

হেইলি স্টেইনফিল্ড
সিজা’র মত হেইলিও এদিন সাদা রঙের পোশাক বেছেছিলেন। তিনি বেছে নিয়েছিলেন ডিজাইনার আলেএক্সান্ডার ভলদেয়ার এর মসৃণ আর পরিশীলিত স্লিটযুক্ত সাদা রঙের কলাম গাউন। পুরো সাজগোজে রক এন্ড রোলের ভাব ফুটিয়ে তুলতে একটা মেটালিক বেগুনি রঙের হাঁটুর উপর পর্যন্ত বুট পরেছিলেন তিনি।

রিটা ওরা
রিটা ওরাকে সেদিন তার রালফ এন্ড রুশো গাউনে একটা শান্ত সঙ্গীতের মত সুন্দর লাগছিল যেন। কালো স্লিট গাউনের কাঁধে পিন দিয়ে আটকানো সাদা গোলাপটি নজর কাড়ছিল বেশ।

পিংক
নানারঙের পালক সমৃদ্ধ বাস্টিয়ার গাউনে সঙ্গীতশিল্পী পিংক কে সেদিন যেন স্বর্গ থেকে নেমে আসা কোন পাখির মত লাগছিল। আরমানি প্রাইভের বেল্টের থেকেও তার বুকের বামপাশে লাগানো সাদা গোলাপটিই যেন একটা দারুণ গয়না হিসেবে নজর কাড়ছিল।

লানা ডেল রে
লানা ডেল রে’র তারার মত উজ্জ্বল আইভরি রঙের ক্রেপ গুচ্চি গাউন আর মাথার তারকাযুক্ত হেডব্যান্ডে তাকে দেখে মনে হচ্ছিল যেন কোন দেবী।


কার্ডি বি

গ্র্যামির রেড কার্পেটে যে নাটকীয়তার আশা আমরা করি তার ঝলক দেখা গিয়েছে কার্ডি বি’র এঞ্জেলিক হোয়াইট অ্যাশি স্টুডিও গাউনে।

সারাবাংলা/আরএফ

Tags: , , ,

গ্র্যামি-২০১৮’র সেরা দশ পোশাক
গ্র্যামি-২০১৮’র সেরা দশ পোশাক